Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে যুবলীগের বর্ধিত সভা
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন

ফরিদগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে যুবলীগের বর্ধিত সভা

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে যুবলীগ কার্যালয়ে বিশেষ বর্ধিত অনুষ্ঠিত হয়েছে।

৩০ জানুয়ারি শনিবার বিকেলে সভায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতিকের মেয়র প্রার্থী যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেছেন, আওয়ামী যুবলীগ আজকে নির্বাচনকে সামনে রেখে যেই আায়োজন করেছে, তাতে আমি উচ্চসিত। আশা করছি আমাদের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের নেতৃত্বে ফরিদগঞ্জ উপজেলার উন্নয়ন কর্মকাÐ এগিয়ে যাবে।

আবুল খায়ের পাটওয়ারী, আমি ছাত্রলীগের ফরিদগঞ্জ উপজেলার সভাপতি ও যুবলীগেরও প্রতিষ্ঠাতা সভাপতি । তাই যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সামনে দেখে আমার রক্ত এখনো টগবগ করে। সকলের মনে রাখতে হবে, ছাত্রলীগ ও যুবলীগই হলো আওয়ামী লীগের প্রাণ।

যুবলীগের নতুন কার্যালয়ে উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একজন বিচক্ষণ ব্যক্তি। তিনি পৌরসভা নির্বাচনে এমন একজন ব্যক্তিকে মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়েছেন, যিনি একজন নিঁখাত আওয়ামী লীগের এবং বীরমুক্তিযোদ্ধা। তাই এই ত্যাগী ও মৃত্যুঞ্জয়ী নেতাকে ১৪ ফেব্রæয়ারির নির্বাচনে বিজয়ী করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আজকের এই বিশেষ সভার মাধ্যমে, যুবলীগের সকল সদস্য এবং এমপি মহোদয়ের সকল ইউনিয়নের প্রতিনিধি, আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সকলে একযোগে মাঠে কাজ শুরু করুন। আমাদের মনে রাখতে হবে, একটি চক্র নৌকা নয়, কাউন্সিলদের নিয়েই কাজ করছেন। এসব চলবে না। আমাদের প্রতীক একটাই, সেটি নৌকা।

আমরা কাউন্সিলদের জন্য নৌকার কোন ক্ষতি হতে দিবো না। আবুল খায়ের পাটওয়ারীর নৌকা বিজয় করার দায়িত্ব এখন আমাদের সকলের।

যুবলীগের যুগ্ম আহবায়ক আল আমিনের সঞ্চালনায় সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, যুবলীগের সাবেক আহবায়ক বিল্লাল পাটওয়ারী, যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম, কামরুল হাছান সাউদ, খলিলুর রহমান , পৌর যুবলীগের সভাপতি আব্দুল গাফ্ফার সজিব। এছাড়া এমপি মহোদয়ের সকল ইউনিয়নের প্রতিনিধি, উপজেলা ও পৌর যুবলীগের সকল সদস্যসহ বৃন্দ উপস্থিত ছিলেন । আলোচনা শেষে নৌকার সমর্থনে যুবলীগের উদ্যোগে একটি বিশাল মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

প্রতিবেদক:শিমুল হাছান,৩০ জানুয়ারি ২০২১