Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / নৌকার বিজয়ে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ : মেয়র মাহফুজ
meyor mahfuz

নৌকার বিজয়ে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ : মেয়র মাহফুজ

চাঁদপুর ফরিদগঞ্জ পৌরসভার তিনটি ওয়ার্ডে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে সভার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (০৭ মার্চ) পৌরসভার ১নং, ২নং ও ৭নং ওয়ার্ডে উক্ত সভার আয়োজন করা হয়।

প্রতিটি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মো. মাহফুজুল হক। তিনি বলেন,‘নৌকার বিজয়ে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। এখানে নৌকার স্বার্থে আওয়ামী লীগ এক ও অভিন্ন থাকে। এখন আর আগের সেই দূরদিন নেই। আমাদের সকলের ঐক্যবব্ধ প্রচেষ্টার ফসল হিসেবে পৌরসভার ৯টি ওয়ার্ড এখন নৌকার ঘাঁটি। আমি পৌরসভার সকল নেতাকর্মীদের প্রতি বিনীত অনুরোধ করবো আপনারা সকলে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য এখনই মাঠে নেমে পড়েন।’

সভায় উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মুকবুল আহম্মেদ হাজী, সাধারন সম্পাদক মোস্তফা কামাল সুমন, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ওহাব তপদার, সাধারণ সম্পাদক এমরান হোসেন মিজি, ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আলী হায়দার পাঠান টিপু, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ হোসেন।

এদিকে সভায় ছাত্রলীগের সাবেক নেতা হাছানুজ্জামান তারেককে ১নং ওয়ার্ডের, আ’লীগ নেতা কামাল হোসেন মিজিকে ২নং ওয়ার্ড ও আওয়ামী লীগ নেতা সাংবাদিক টিপু পাঠানকে ৩নং ওয়ার্ডের আহ্বায়ক করে কেন্দ্র পরিচালনা কমিটি গঠন করা হয়।

প্রতিবেদক:আতাউর রহমান সোহাগ
৭ মার্চ,২০১৯