ফরিদগঞ্জ চেয়ারম্যান সমিতি নিয়ে ৪ চেয়ারম্যানের দ্বিমত

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি ফরিদগঞ্জ উপজেলা শাখার নবগঠিত সর্বশেষ কমিটি নিয়ে মতভেদ সৃষ্টি হয়েছে। নবগঠিত কমিটির বিষয়ে জানেন না এবং প্রত্যাখান করে প্রেসবিজ্ঞপ্তি দিয়েছেন উপজেলার নির্বাচিত ৪জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

২৬ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন ভূইয়া, চরদু:খিয়া পুর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হাসান মিরাজ, রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরীফ খান এবং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন এর যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ১৬ জুলাই ফরিদগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ চাঁদপুরের একটি রেস্টুরেন্টে চা-চক্রে মিলিত হন। আলোচনার একপর্যায়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি গঠন নিয়ে আংশিক আলোচনা হয়।

পরবর্তীতে উপস্থিত চেয়ারম্যান গণের আলোচনার প্রেক্ষিতে কমিটি গঠন নিয়ে পুনরায় বৈঠক করার সিদ্ধান্ত হয়। কিন্তু ২৬ জুলাই মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন মিডিয়ায় কমিটি গঠন নিয়ে সংবাদ দেখতে পাই, যা আমাদের হতবাক করেছে। তাই আমরা এই কমিটি বিষয়ে না জানায় তা প্রত্যাখান করছি এবং একই সঙ্গে সমিতির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে পদক্ষেপ গ্রহণের আহ্বান জানাচ্ছি।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৬ জুলাই ২০২২

Share