Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ ঘনিয়া দরবারে ইসলামী সম্মেলন
ইসলামী সম্মেলন

ফরিদগঞ্জ ঘনিয়া দরবারে ইসলামী সম্মেলন

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) ও বিশ্বব্যাপী করোনা ভাইরাস থেকে মুক্তিতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ঘনিয়া সাঈদিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্স এর ৩২ তম বার্ষিক ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়।

রোববার ১৫ মার্চ বিকালে ঘনিয়া দরবার শরীফ মাঠে দূরদূরান্ত থেকে আগত মুসল্লীদের উপস্থিতিতে বয়ান রাখা হয়। মাহফিলের সভাপতি হিসেবে আখেরী মোনাজাত পরিচালনা করেন, দরবারের পীর রাহনুমায়ে হাদীয়ে দ্বীন ও মিল্লাত, আল্লামা আলহাজ্ব হাফেজ মাও. জুনায়েদুল হক নকশেবন্ধি মোজাদ্দেদী।

প্রধান ওয়াজেন আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন বক্তা মাও. মো. ওয়ালী উল্ল্যাহ আল কাদেরী। বিশেষ ওয়াজেন হিসাবে দরবার শরীফের পীরজাদা মো. নাজমুল হক আখন্দ নকশেবন্ধি মোজাদ্দেদী গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন।

মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ মাও. মো. আবু বক্কর এর উপস্থাপনায় উপস্থিত ছিলেন, ঘনিয়া সাঈদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. এ টি এম ফেরদৌস, দরবার শরীফের পীরজাদা মাও. বজলুল হক, মানুরী ফাজিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মাও. মফিজুল ইসলাম, মানুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফেজ মো. আলমগীর হোসেন প্রমুখ।

দিনব্যাপী হাফেজদের অংশগ্রহণে ফাতেহা শরীফ খতম ও আখেরী মোনাজাতে বিশ^ব্যাপী করোনা ভাইরাস দূর করণসহ মুসলিম উম্মার শান্তির জন্য দোয়া করা হয়।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়, ১৫ মার্চ ২০২০