Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ খাজুরিয়া উবির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
খাজুরিয়া

ফরিদগঞ্জ খাজুরিয়া উবির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

ফরিদগঞ্জ উপজেলার খাজুরিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ ফেব্রুয়ারি বুধবার বিকেলে বিদ্যালয় মাঠে উক্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শওকত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন গুপ্টি পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহাম্মেদ, বিদ্যালয়ের দাতা সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাসুদ মিজি মামুন, গুপ্টি পশ্চিম ইউনিয়ন আ’লীগের সভাপতি ইলিয়াছ বেগ।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মজিবুর রহমানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগ নেতা রফিকুল ইসলাম পাটওয়ারী, বিদ্যালয়ের অভিভাবক সদস্য শাহ আলম, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহাজাহান মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা খলিলুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হোসেন পাটওয়ারী, রূপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য ফারুক খান, সমাজ সেবক আব্বাস গাজী, ইউপি সদস্য মহন পাটওয়ারী মানিকসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, একজন সুস্বাস্থ্যের অধিকারী মানুষের জন্য ক্রীড়ার সাথে জড়িত থাকা একান্ত জরুরি। খেলাধুলা মানুষকে শারিরীক ও মানসিকভাবে সুস্থ সবল করে। ক্রীড়া শিক্ষা একটা গুরুত্বপূর্ণ ও জীবন ধারণের মৌলিক বিষয়। আজকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সকলকে যেমন আনন্দ দিবে তেমনি সবার মাঝে ঐক্যের প্রতীক হিসেবে কাজ করবে।

অনুষ্ঠানে বিদ্যালয়ের দাতা সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাসুদ মিজি মামুনের ব্যক্তিগত অর্থায়নে ২’শ ১৩ জন এস. এস. সি শিক্ষার্থী ও ৪৫ জন মেধাবীসহ ২’শ ৫৮ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২২ ফেব্রুয়ারি ২০২৩