ফরিদগঞ্জে হাসপাতালে রোগীর ওপর হামলা, হামলাকারীকে পুলিশে দিল কর্তৃপক্ষ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রোগীর উপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় হামলাকারী রাকিবুল ইসলাম(২১)কে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সোমবার (২৪ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্তৃপক্ষ।

জানা যায়, ফরিদগঞ্জ পৌর এলাকার উত্তর কেরোয়া বেপারী বাড়ির শাহআলম (৬৫)’র সাথে তার ভাই আবদুর রব’র সাথে সম্পত্তিগত বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে রোববার (২৩ জুন) রাতে আবদুর রব ও তার ছেলে কাউসার আহমেদ ও রাকিবুল ইসলাম মিলে শাহআলমকে বেধড়ক মারধর করে। পরে স্থানীয়দের সহায়তায় হামলার শিকার শাহআলম ওইদিন রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তিনি।

এদিকে সোমবার (২৪ জুন) বিকালে আবদুর রবের ছেলে রাকিবুল ইসলাম লোকজন নিয়ে হাসপাতালে গিয়ে শাহআলমের ওপর হামলা চালায়। হামলার ঘটনায় হামলাকারী রাকিবুল ইসলামকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করে হাসপাতাল কর্তৃপক্ষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল সোমবার সন্ধ্যায় মুঠো ফোনে জানান, হাসপাতালে চিকিৎসাধীন রোগীর ওপর বহিরাগতরা হামলা করে। উপস্থিত হাসপাতালের কর্মকর্তারা রোগীর নিরাপত্তা নিশ্চিতের স্বার্থে রাকিবুল ইসলাম নামে যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ফরিদগঞ্জ থানার ওসি মো. সাইদুল ইসলাম বলেন, হাসপাতালে রোগীর ওপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ রাকিবুল ইসলাম নামে একজনকে আমাদের হাতে সোপর্দ করে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৪ জুন ২০২৪

Share