ফরিদগঞ্জে হামলার ঘটনায় নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তথা নৌকা প্রতীকের প্রার্থী মো. শরীফ হোসেন খানের পক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের সঞ্চালনায় প্রার্থী শরীফ হোসেন খানের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন স্থানীয় সংসদ সদস্যের পৌরসভা প্রতিনিধি আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন পলোয়ান।

লিখিত বক্তব্যে জাহাঙ্গীর হোসেন পলোয়ান বলেন, নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তথ্ াআনারস প্রতীকের প্রার্থী আঃ কাদের খোকন আমাদের কর্মী সমর্থকদের প্রতিনিয়ত হুমকি ধমকি দিয়ে আসছে। ব্যানার পোস্টার ছিঁড়ে নৌকার প্রচারনায় বিঘ্ন ঘটানোর চেষ্টা করছে। সর্বশেষ ২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে নৌকার সমর্থনে একটি মিছিল গৃদকালিন্দিয়া বাজারে আসলে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদের খোকন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএস তছলিম এবং  সাইফুল ইসলাম রিপনের নেতৃত্বে মোটর সাইকেল বহরসহ ভাড়াটিয়া সন্ত্রাসীরা আমাদের মিছিলে হামলা চালায়। এতে অনেক নেতাকর্মী গুরুতর জখম হয়ে চিকিৎসাধীন রয়েছে। আমাদের বেশ কয়েকটি মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে। আমি এবং আমার কর্মীরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা অফিসার ইনচার্জ এবং রিটার্নিং কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ পূর্বক সুষ্ঠ বিচার দাবী করছি।

সংবাদ সম্মেলনে উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুবলীগ নেতা আরিফ হোসেন পাটওয়ারী, নাছির উদ্দিন, ছাত্রলীগ নেতা আল আমিন  প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিবেদকঃ শিমুল হাছান, ২৮ ডিসেম্বর ২০২১

Share