Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ১
চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক, চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক, চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক, চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক, চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ১

চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে ট্রাক- কাভার্ড ভ্যানের ধক্কায় ট্রাক চালক গুরুতর আহত হয়েছে।

২১ নভেম্বর শনিবার সকাল ১১ টায় গৃদকালিন্দিয়া জোড় কবর সংলগ্ন স্থানে বালিভর্তি ট্রাক ঢাকা মেট্রো ট- ৬৭৯৫ কে মোহাম্মদিয়া ট্রান্সপোর্ট এজেন্সীর একটি কাভার্ড ভ্যান ঢাকা মেট্রো-অ ১১-১৫৬০ গাড়িটি সজোরে ধাক্কা দিলে বালি ভর্তি ট্রাকটি রাস্তার পাশে ছিটকে পড়ে যায়।

গাড়িটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় একই কাভার্ড ভ্যানটি নারিকেল তলা এলাকায় আকিজ সিমেন্ট ভর্তি ট্রাক ঢাকা মেট্রো-ড ১৪-৪৩২২ কে সজোরে দিলে ধুমরে মুছরে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে করে সিমেন্ট ভর্তি ট্রাকের চালক মো. মনির হোসেন (৩০) গুরুতর আহত হয়।

গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে, পরে চালক মনিরের স্বজনরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য লক্ষিপুর সরকারি হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দুর্ঘটনার কথা শুনে থানার পুলিশ পরিদর্শক আব্দুর রাজ্জাক ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। কাভার্ড ভ্যানের চালক পালিয়ে যায় এবং এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি,অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিবেদক:শিমুল হাছান,২১ নভেম্বর ২০২০