Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে স্বতন্ত্র মেয়র প্রার্থীর সাথে ভোটারদের জনসভা
ফরিদগঞ্জে স্বতন্ত্র মেয়র প্রার্থীর সাথে ভোটারদের জনসভা

ফরিদগঞ্জে স্বতন্ত্র মেয়র প্রার্থীর সাথে ভোটারদের জনসভা

আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মঞ্জিল হোসেন পৌরসভার ভাটিয়ালপুর ৯ নং ওয়ার্ডে মুন্সি বাড়িতে ভোটারদের নিয়ে জনসভার আয়োজন করেন।

পৌর ভোটারদের উদ্দেশ্য করে তিনি এ সময় বলেন, আমি বিগত কাল যাবত ফরিদগঞ্জ পৌরসভা মেওর হিসেবে দায়িত্ত পালন করে এসেছি, একজন পৌর মেযরকে নগর পিতা হিসেবে গণ করা হয়, তাহলে আমিও একজন নগর পিতা, আর নগর পিতা হিসেবে আপনাদের পাশে থেকে কখনো আমি এই বাক্য উচ্চারণ করিনি এবং আমাকে কোনো ব্যাক্তি মেযর বলুক তা আমি কখনো আশা রাখতাম না, আমি সব সময়ের মত আপনাদের কাছে মঞ্জিল ভাই হিসেবে থাকি এটাই আমার কামনা।

জনসভার ভোটারদের উদ্দেশ্য করে তিনি আরোও বলেন, আমি মেয়র থাকাকালীন অবস্থায় কার কতটুকু উপকার করেছি তা হয়তবা আমার মনে নেই, তবে হলফনামা দিয়ে বলতে পারি আমাকে দিয়ে কোনো একটা সাধারণ মানুষের অপকার হয়নি। পৌর মেয়র হিসেবে নয়, মঞ্জিল ভাই হিসেবে আপনাদের নিকট একটা অনুরোধ,আমি এবার নির্বাচনে অংশগ্রহণ করতাম না শুধু আপনাদের মুখের দিকে তাকিয়ে আবারো প্রাথী হলাম, কেনো হলাম তা আর আমার বলার বাকি নেই, পৌর মেয়র প্রার্থী হিসেবে নেশাখোর কুচরিত্রবান ব্যাক্তি নির্বাচনে প্রার্থী হয়েছে, এবারে পৌরসভা নির্বাচনে এমন নেশাখোর অযোগ্য ব্যক্তি যদি আপনাদের ভোটে জয় লাভ করে তবে এটা আপনাদের জন্য কি ভয়াবহতা ডেকে আনবেন তা আর আমার বলার কিছুই নেই।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নজরুল ইসলামসহ এলাকার আরোও বয়ষ্ক ও যুবকগণ।

ফরিদগঞ্জে স্বতন্ত্র মেয়র প্রার্থীর সাথে ভোটারদের জনসভা

About The Author

সানাউল হক, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৪:১২ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর