Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে স্বতন্ত্র প্রার্থী ওপর হামলায় আহত ৭
প্রার্থী

ফরিদগঞ্জে স্বতন্ত্র প্রার্থী ওপর হামলায় আহত ৭

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দের দিনই স্বতন্ত্র প্রার্থী হোসাইন আহমেদ রাজন শেখের সমর্থক ও তার বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটেছে। একই দিনে পৃথক দু’টি ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছে।

১৩ নভেম্বর রোববার উপজেলা পরিষদের সামনে এবং পরে প্রার্থীর বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। দুই দফা হামরায় আহত হন প্রাার্থীর সমর্থক মন্তী খান (৪০), আমির হোসেন (৩৬) ও সাইফুল ইসলাম (৩৬), প্রার্থীর মা আজিমা বেগম (৫৩), বোন পপি বেগম (৩০) ফুফু তাহেরা বেগম (৫০) ও খায়েরের নেছা (৫৪)। এদের মধ্যে প্রথম তিনজনকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎক তাদের চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

স্বতন্ত্র প্রার্থী হোসাইন আহমেদ রাজন শেখ বলেন, আমাকে বিভিন্ন ভাবে হুমকী দিয়ে আসছে। আমি যাতে নির্বাচন থেকে সরে যাই। সেই অনুযায়ী ১৩ নভেম্বর রোববার সকালে আমি প্রতীক নিয়ে উপজেলা পরিষদ থেকে বের হওয়ার সময় প্রতিপক্ষ আওয়ামীলীগের প্রার্থীর লোকজন আমার ও আমার লোকজনের উপরে হামলা চালায়। সেখানে ৩ জন আহত হয়।
এর কিছুক্ষণ পর পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামে আমার বাড়িতে হামলা করে। মোটর সাইকেল যোগে দেশীয় অস্ত্র নিয়ে এসব হামলাকারীরা বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে।

এসময় তারা আমার মা, দুই ফুফু এবং বোনকে পিটিয়ে আহত করে। পরে দ্রুত ৯৯৯ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী এ বিষয়ে সাংবাদিকদের বলেন,‘রাজন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী। আজ আমি প্রতীক নিয়ে তার বাড়ির পাশ দিয়ে আসার আসার সময় সে আমাদের উপর হামলা চালায়। হামলার আগে সিএনজি স্কুটার দিয়ে সে আমাদেরকে ব্যারিকেট দেয়। আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা নিবো।’

ঘটনাস্থলে যাওয়া পুলিশের এস.আই আনোয়ার জানান, ৯৯৯ এর ফোনের প্রেক্ষিতে আমরা ঘটনাস্থলে এসেছি। পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।

ফরিদগঞ্জ থানা অফিসার ইনর্চাজ শহিদ হোসেন বলেন, হামলার ঘটনায় আমাদের কাছে এখন কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

উপজেলা নির্বাচন অফিসার কাজী আবুবক্কর সিদ্দিক বলেন, আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৩ নভেম্বর ২০২২