Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সালিশ বৈঠকে আ.লীগ নেতার ওপর হামলা
Hamla-news
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে সালিশ বৈঠকে আ.লীগ নেতার ওপর হামলা

ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পুর্ব ইউনিয়নের লক্ষীপুর গ্রামে ওয়াজ মাহফিল চলাকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সালিশী বৈঠক চলাকালে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়র মফিজুর রহমান নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে ২৮ ফেব্রুয়ারি রোববার বিকালে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। রোববার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পুর্ব ইউনিয়নের ললক্ষীপুর গ্রামে এই ঘটনা ঘটে।

হামলায় আহত ইঞ্জিনিয়ন মফিজুর রহমান জানান, ‘সুবিদপুর পুর্ব ইউনিয়নের ললক্ষীপুর গ্রামের আনন্দ বাজারে শনিবার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়াজ মাহফিল চলাকলে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাও. শারাফত উল্ল্যাহ এর ছেলে মো: আশেক ঝামেলা সৃষ্টি করে। বিষয়টি তিনি দেখতে পেয়ে বাঁধা দেন। এতে আশেক আমার উপর চড়াও হয়। রোববার দুপুরে ওই ঘটনা নিয়ে ললক্ষীপুর চৌরাস্তায় শালিশী বৈঠক চলছিল।

সালিশের এক পর্যায়ে উপস্থিত এনায়েত উল্ল্যাসহ লোকজন তার উপর হামলা করে। দেশীয় অস্ত্র দিয়ে হামলায় তিনি মারাত্মক আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে ইঞ্জিনিয়র মফিজুর রহমান বাদী হয়ে এনায়েত উল্ল্যাসহ ৫জনকে অভিযুক্ত করে রোববার বিকালে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, সুবিদপুর পুর্ব ইউনিয়নে ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে ঝামেলা পরবর্তী শালিশী বৈঠককে কেন্দ্র করে হামলার ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত পুর্বক ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক:শিমুল হাছান,২৮ ফেব্রুয়ারি ২০২১