Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সাংবাদিক হাসনাতের কবর জিয়ারত ঈগল প্রার্থীর নেতাকর্মীরা
সাংবাদিক

ফরিদগঞ্জে সাংবাদিক হাসনাতের কবর জিয়ারত ঈগল প্রার্থীর নেতাকর্মীরা

প্রয়াত সাংবাদিক আবুল হাসনাত হাসেম’র কবর জিয়ারত করলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে ঈগল প্রতিকের প্রাথর্ী ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক এমপি ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার লোহাগড় গ্রামের বাসিন্দা সাবেক ছাত্রনেতা সাংবাদিক আবুল হাসনাত’র পারিবারিক কবরস্থানে গিয়ে কবর জিয়ারত শেষে মরহুমের আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম শেখ, বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.তোফায়েল আহমেদ ভূঁইয়াসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
জানা গেছে সাংবাদিক আবুল হাসনাত হাসেম মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার, চঁাদপুর থেকে প্রকাশিত দৈনিক চঁাদপুর জমিন পত্রিকার প্রতিবেদক ও প্রেসক্লাব ফরিদগঞ্জ’র দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। সাংবাদিকা পেশা ছাড়াও তিনি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণিজন স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালনসহ রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। এছাড়াও তিনি ১৯৯০ সাল নাগাদ বাংলাদেশ ছাত্রলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক এর দায়িত্ব পালন করেছিলেন।
সাংবাদিক আবুল হাসনাত হাসেম ২০২০ সালের ২৯ মে চিকিৎসাধীনবস্থায় চঁাদপুর জেলা সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি, স্ত্রী, দু্ই পুত্র, এক কন্যা সন্তান ও অসংখ্য আত্মীয়স্বজন রেখে মৃত্যু বরণ করেন।

নিজস্ব প্রতিনিধি,২৯ ডিসেম্বর ২০২৩