ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে সাংবাদিকদের মৌন মিছিল ও স্মারকলিপি পেশ

দৈনিক সমকালের সাংবাদিক শিমুল হত্যার দ্রুত বিচার দাবি ও ফরিদগঞ্জসহ সারাদেশেব্যাপি সাংবাদিকদের উপর মামলা, হামলা ও হুমকি-ধুমকির প্রতিবাদে ফরিদগঞ্জ সাংবাদিক ক্লাবের আয়োজনে মৌন মিছিল, প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

রোববার(১২ ফেব্রুয়ারি) সকালে আয়োজিত মৌন মিছিলটি পৌর শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে সংগঠনের কার্যালয়ের সামেন এসে শেষ হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপিটি মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে দ্রুত সাংবাদিক শিমুল হত্যার বিচার ও সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধের দাবিতে প্রেরন করা হয়।

মৌন মিছিল শেষে আয়োজিত এক প্রতিবাদ সভায় সাংবাদিক ক্লাবের সভাপতি এম কে মানিক পাঠানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন একুশে টিভি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি ও দৈনিক সমকালের ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি নাছির উদ্দিন পাঠান, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি ও ফরিদগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি প্রভাষক মো: মহিউদ্দিন, দৈনিক আমাদের অর্থনীতির উপজেলা প্রতিনিধি নূরুল ইসলাম ফরহাদ, এসএ টিভির স্টাফ রিপোটার শাহাদাত হোসেন, ফরিদগঞ্জ রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি রহিত-উল ইসলাম (প্রিন্স), ভোরের সময়ের জেলা প্রতিনিধি মনির হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন মাই টিভির উপজেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন বেলাল, বাংলাদেশ সময়ের প্রতিনিধি ইকবাল হোসেন, দৈনিক চাঁদপুর দিগন্তের প্রতিনিধি শফিকুর রহমান, দৈনিক ভোরের সময়ের প্রতিনিধি টিপু পাঠান, চাঁদপুর প্রবাহের নিজস্ব প্রতিবেদক ঋষিকেশ, চাঁদপুর সংবাদের প্রতিনিধি এনামূল হক খোকন, দৈনিক চাঁদপুর জমিনের প্রতিনিধি মাসুম তালুকদার, সুদীপ্ত চাঁদপুরের অফিস প্রধান মো. শিমুল হাছান, চাঁদপুর টাইমসের সানাউল হক, চাঁদপুর বার্তার প্রতিনিধি এস আর সোহাগ, চাঁদপুর সংবাদের প্রতিনিধি মাহাবুব আলম রুবেল, চাঁদপুর দর্পণের রুপসা প্রতিনিধি এস এম মামুন পাটওয়ারী প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ১০ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Share