Home / চাঁদপুর / ফরিদগঞ্জে সড়কে ৩টি দুর্ঘটনায় হতাহত ৮
সড়কে

ফরিদগঞ্জে সড়কে ৩টি দুর্ঘটনায় হতাহত ৮

চাঁদপুরের ফরিদগঞ্জে ২৪ ঘন্টার ব্যবধানে সড়কে ৩টি দুর্ঘটনায় ১ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার, দুর্ঘটনার শিকার পিকআপ ট্রাক জব্দ ও আইনি ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। একে দিনে ৩টি সড়ক দুর্ঘটনায় পথচারী ও জনমনে আতঙ্ক দেখা দিয়েছে।

জানা যায়, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নে পশ্চিম রূপসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়কের উপর একটি কুকুরকে বাঁচাতে গিয়ে ব্যাটারি চালিত অটোরিকশার নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ¦বর্তি একটি কবরস্থানের দেয়ালের সাথে ধাক্কা লাগে। এসময় অটোরিকশা চালক ফরিদগঞ্জ পৌর ৪ নং ওয়ার্ডের রুদ্রগাঁও গ্রামের মৃত আইউুব আলীর ছেলে মো. শাহ আলম (৪৮) নিহত হয়। এ ঘটনায় অটো রিকশার যাত্রী শাহাদাৎ হোসেন সহ দু’জন মহিলা যাত্রীও আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানায় ডিউটিরত কর্মকর্তা (এএসআই) ইভা।

একইদিন সন্ধায় ফরিদগঞ্জ’র রূপসা উত্তর ইউনিয়নের খাজুর তলা একালায় সিএনজি ও মোটর সাইকেল’র সংঘর্ষ হয়। এতে দু’জন আহত হয়েছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরির্দশক (এসআই) খোকন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে ফরিদগঞ্জ পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের রুদ্রগাও ঈদগাহের পশ্চিম পাশে সড়কের উপর থাকা একটি ট্রাকের সাথে মালবাহি একটি পিকআপ ট্রাকের সংঘর্ষ হয়। এ ঘটনায় পিকআপ ট্রাকের চালক বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার বাঘবাজার গ্রামের বাসিন্দা সাত্তার হোসেন’র ছেলে সাদ্দাম হোসেন (৩৬) ও হেলপাড় বরিসাল বাবুগঞ্জ জেলাধীন পশ্চিম ভূতের দিয়া গ্রারে মৃত ফজল হক’র ছেলে আব্দুল্লাহ আল মাসুদ (৪০) আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহদের উদ্ধার করেছে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস’র টিম লিডার বিল্লাল হোসেন। দুর্ঘটনার শিকার পিকআপ ট্রাক জব্দ করেছে ফরিদগঞ্জ থানা উপপুলিশ পরির্দশক (এসআই) খোকন।

এদিকে ২৪ ঘন্টার ব্যবধানে ৩ টি সড়ক দুর্ঘটনায় পথচারী ও সচেতন মানুষ জনের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১০ ফেব্রুয়ারি ২০২৪