Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে শ্বাসরোধে শ্বাশুড়িকে হত্যা করে গৃহবধূ ধর্ষণ
porokia
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে শ্বাসরোধে শ্বাশুড়িকে হত্যা করে গৃহবধূ ধর্ষণ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দেইচর গ্রামে মনোয়ারা বেগম নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা ও তার ছেলের বউকে ধর্ষণ করেছে দূর্বৃত্তরা।

শুক্রবার (১৬ ফেব্রæয়ারি) গভীর রাতের এই ঘটনায় পুলিশ বৃদ্ধা মনোয়ারা বেগমের লাশ উদ্ধার ও ছেলের বউকে মেডিকেল পরীক্ষার জন্য থানায় নিয়ে গেছে।

ঘটনার পর শুক্রবার চাঁদপুরের পুলিশ সুপার সামসুন্নাহার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় পাশের বাড়ির শামিম নামে এক যুবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ফরিদগঞ্জ থানার ওসি শাহআলম জানান, ভোরে সংবাদ পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন প্রবাসী ইউনুছ মিয়ার পাকা দালানের ভিতরে খাটের উপর বৃদ্ধার লাশ পড়ে আছে।

নিহত মনোয়ারার বড় ছেলে প্রবাসী সাইফুল ইসলামের স্ত্রী জানান, রাতে দুই জন অজ্ঞাত পরিচয় লোক ঘরে ঢুকে তার শ্বাশুড়িকে হত্যা করে এবং তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তবে তারা কীভাবে ঘরে প্রবেশ করলো তিনি কিছুই জানেন না।

পুলিশ আরো জানিয়েছে, ঘটনার সময় ওই ঘরে মৃতের ছোট ছেলে, মেয়ের জামাইসহ অন্যরা ঘুমিয়ে ছিলো। আর জোর করে ঘরে প্রবেশ করার কোন আলামতও তারা খুঁজে পায়নি।

চাঁদপুরের পুলিশ সুপার সামসুন্নাহার জানান, আসল ঘটনাটি কি ঘটেছে অধিক তদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না। এব্যাপারে আমরা মৃতের ছেলের বউ ও সন্দেহজনক বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছি ।

ধর্ষণের অভিযোগের বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি শাহআলম বলেন, ‘প্রাথমিকভাবে মৃত বৃদ্ধার ছেলের বউ এর সাথে যৌন মিলনের আলামত পাওয়া গেছে। বিষয়টি আরো নিশ্চিত হতে তার ডাক্তারী পরীক্ষা করা হবে। নিহত মনোয়ারা বেগমের স্বামী ইউনুছ মিয়া ও বড় ছেলে সাইফুল বর্তমানে প্রবাসী।’

আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০৩ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ