Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে শীতার্তদের মাঝে এম এ হান্নানের শীত বস্ত্র বিতরণ
Hannan

ফরিদগঞ্জে শীতার্তদের মাঝে এম এ হান্নানের শীত বস্ত্র বিতরণ

প্রতিবছরের ন্যায় এবারো চাঁদপুর ফরিদগঞ্জের আলহাজ্ব এম এ হান্নান জনকল্যান ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব এম এ হান্নান এর উদ্যোগে রোববার (২২ ডিসেম্বর) ফরিদগঞ্জের পৌর এলাকায় শীতার্ত অসহায় নারী পুরুষের মাঝে শীতবস্র বিতরন করেছেন।

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গনে ১২’শ পিছ কম্বল ও ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে রিক্সা ও ভ্যান চালকদের মাঝে ৩’শ পিছ জ্যাকেট নিজে উপস্থিত থেকে বিতরন করেছেন। উপজেলায় মোট ১২ হাজার কম্বল এবং ৩ হাজার পিছ জ্যাকেট প্রতি বছরের ন্যায় অসহায় শীতার্তদের মাঝে বিতরণ করবেন।

এ সময় তিনি বলেন, আমি আল্লাহর সন্তুষ্টির জন্য জাকাত ও দান খয়রাত করি। দলীয় পরিচয়ে কাউকে দান করি না। তবে বিতরণে যেহেতু লোকবল প্রয়োজন আর আমি একটা দলের প্রতিনিধিত্ব করি, সে কারনেই ফরিদগঞ্জ বিএনপি’র দলীয় নেতাকর্মীদের মাধ্যমে গরীব,অসহায় শীতার্তদের মাঝে কম্বল এবং জ্যাকেট বিতরন করছি। এক্ষেত্রে যদি অন্য দলের সমর্থক বিএনপি’র সমর্থকের চেয়ে বেশী অসহায় হয় তাকেই যেন আগে দেয়া হয় সে নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, কেউ ভূলের উর্ধ্বে নয়। বিবেক খাটিয়ে সঠিক পথে ফিরে আসাই বুদ্ধিমানের কাজ। যারা ঘোরের মধ্যে আছে বা অন্যের প্ররোচনায় ভূল পথে হাঁটছে, বিএনপি’র দুর্দিনে দলের ক্ষতি করার উদ্যেশ্যে যারা বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের সঙ্গ ত্যাগ করে দলকে সুসংহত করার জন্য মুল ধারায় ফিরে আসতে সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল, উপজেলা বিএনপি নেতা মাহাবুবুর রহমান মফু, ডা. আবুল কালাম আজাদ, মজিবুর রহমান বকুল, আব্দুল খালেক, আবু জাফর খসরু মোল্লা, মহসিন মোল্লা, ১১ নং ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাছির আহাম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি আমানত হোসেন গাজী, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, পৌর বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদ, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মতিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ম আহবায়ক মেহেদী হাছান মঞ্জু, জেলা যুবদল নেতা ইমাম হোসেন, উপজেলা যুবদল নেতা হাছান পাটওয়ারী, উপজেলা ছাত্রদল নেতা শামীম হোসাইন প্রমূখ।

প্রতিবেদক:মো:শিমুল হাছান