Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন
শিক্ষার্থীকে

ফরিদগঞ্জে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

চাঁদপুরের ফরিদগঞ্জে মো. সোহাগ (২০) কুপিয়ে হত্যার চেষ্টা ও তার পরিবারের সদস্যদের ওপর হামলা মারধরসহ সন্ত্রাসী কর্মকান্ডে জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানিয়ে মানববন্ধন করছে এলাকাবাসী।

১৪ জুলাই বৃহস্পতিবার বিকালে উপজেলা গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক বাজারস্থ ইচলী-রামগঞ্জ আঞ্চলিক সড়কে সাধারন জনসাধারণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ অংশ নিয়ে শান্তিপ্রিয় এলাকাকে অশান্তিকারী সন্ত্রাসীদের কে এলাকা থেকে বিতাড়িত করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন এবং দ্রুত সময়ের মধ্যে এ সন্ত্রাসীদেরকে আইনের আওতায় আনার দাবী জানান তারা।

মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেনী- পেশার মানুষ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, মোঃ সোহাগ চট্টগ্রাম ন্যাশনাল পলি টেকনিক্যাল কলেজ এর শিক্ষার্থী এবং ইউনিয়নের নারিকেল তলা এলাকার মো. সেলিম খানের ছেলে। ইব্রাহিম খলিল বাবুল, ইসমাইল হোসেন জয় একই বাড়ির বাসিন্দা। তাদের সাথে দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে ১১ জুলাই বিকেলে বহিরাগত সন্ত্রাসীসহ সোহাগকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে গুরুত্বর আহত করে এবং পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। এ ঘটনায় বাবুল গংদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৪ জুলাই ২০২২