Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে শান্তির পায়রা উড়িয়ে ডে-নাইট মিনি ক্রিকেট উদ্বোধন
ডে-নাইট মিনি ক্রিকেট

ফরিদগঞ্জে শান্তির পায়রা উড়িয়ে ডে-নাইট মিনি ক্রিকেট উদ্বোধন

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে ফরিদগঞ্জ পৌর সভার ১নং ওয়ার্ডস্ত চরবসন্ত একতা যুব সংঘের উদ্যেগে ২৮ জানুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত ডে-নাইট মিনি ক্রিকেট খেলার শুভ উদ্ভোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান এ্যাড জাহিদুল ইসলাম রোমান ও উদ্ভোধক হিসেবে আলহাজ্ব মাহাবুবুল হক রনি অন্যান্য অতিথিদিরে সাথে নিয়ে আনুষ্ঠানিক ভাবে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মহিলা ভাউস চেয়ারম্যান মাজুদা বেগম।

এ খেলা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ছাত্রলীগের সাবেক নেতা ও সম্ভাব্য মেয়র প্রার্থী আকবর হোসেন মনিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান তার বক্তব্য বলেন, মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। মাদক রুখতে পুলিশের সহযোগিতায় হিসেবে সবাই এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, এই সমাজটাকে সুন্দর রাখতে হলে সবার আগে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজ ভাল থাকলে আমরা সবাই ভাল থাকবো।

অনুষ্ঠানে অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কামাল মিয়াজী, হাজী মুকবুল আহম্মেদ, কাউন্সিলার ইসমাইল হোসেন সোহেল, মোস্তফা কামাল সুমন,আওয়ামী গুনীজন স্মুতি সংসদের সভাপতি আবুল হাসনাত, প্রেসক্লাবের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল ছাড়া ও এলাকার শতশত লোক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : শিমুল হাছান, ২৮ জানুয়ারি ২০২০