চাঁদপুর

চাঁদপুর জেলা আওয়ামী লীগের মতবিনিময়সভা

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়া এমপি বলেছেন, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে ডাকা হয়েছিল। আগামী ২৭ জানুয়ারী সম্মেলনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশ্রাফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে প্রায় নিশ্চিত করা হয়েছে। এছাড়া অন্যান্য অনেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসছেন বলেও নিশ্চিত করা হয়।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের একটি অংশ হচ্ছে ছাত্রলীগ। এ সম্মেলন শুধু জেলা আওয়ামীলীগের নয়, সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দেরই। সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে সকলেরই ভূমিকা ও দায়িত্বের প্রয়োজন। কারণ সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসবেন। তাই কেন্দ্রীয় নেতৃবৃন্দদের কে সম্মেলনের মাধ্যমে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ঐক্য সম্পর্কে ধারনা দেওয়ার জন্য সকলে কাজ করবেন বলে আমি বিশ্বাস করি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম দুলাল পাটওয়ারীর পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিল্লাল আখন্দ, প্রচার সম্পাদক সন্তুষ দাস, শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সদস্য শহিদ মাষ্টার, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিবি দাস, জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. মোতালব, সহ-সভাপতি আরাফাত বেপারী, মাহবুব রহমান পাটওয়ারী, সুমন ঢালী, শহর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পারভেজসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

Share