Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে রহস্যময় খাবার খেয়ে একই পরিবারের ১০ জন অসুস্থ
ফরিদগঞ্জে রহস্যময় খাবার খেয়ে একই পরিবারের ১০ জন অসুস্থ

ফরিদগঞ্জে রহস্যময় খাবার খেয়ে একই পরিবারের ১০ জন অসুস্থ

‎Wednesday, ‎10 ‎June, ‎2015   04:47:31 AM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:

নেশা মিশ্রিত খাবার খেয়ে  একই পরিবারের ১০ জন অসুস্থ অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

জানা যায়, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৪নং দক্ষিণ ইউনিয়নের চরপোয়া গ্রামের একই পরিবারের রব বানু (৬০), নাজমা (২৮), ফাতেমা বেগম (৩৫), হাজেরা বেগম (২৫), হিরন (১৭), ছুমাইয়া (৮), ঝুমা (৫), মরিয়ম আক্তার মীম (৭), জান্নাত (২) এবং মরিয়ম (৪) বাড়িতে রান্না করা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থ হওয়া পরিবারের সদস্য রাসেল চাঁদপুর টাইমসকে জানান, আমার বৃদ্ধা মা অনেকদিন যাবৎ অসুস্থ হয়ে আছেন। মাকে দেখার জন্য আমার ভাই, বোন, ভাবী এবং বোনের শাশুড়িসহ অনেক আত্মীয় স্বজন আমাদের বাড়িতে আসেন। মঙ্গলবার মেহমানসহ পরিবারের সবাই মুরগির মাংস এবং অন্যান্য তরকারি দিয়ে দুপুরের খাবার খান। আমি বিকেলে খেলাধুলা করে এসে ঘরে ফিরে দেখি, আমার ভাবী, বোন, ভাগি্ন এবং ভাতিজিরা সবাই অসুস্থ হয়ে পড়ে আছে। এদের কেউ বমি করছে, কেউ ঘুরে পড়ে যাচ্ছে, কেউ অচেতন হয়ে ঘুমিয়ে আছে। তাদের এমন অবস্থা দেখে আমরা আত্মীয় স্বজনরা মিলে সবাইকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসি।

তবে তারা কোনো ফরমালিন মেশানো খাবার খেয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে রাসেল জানান, তারা কোনো বিষ কিংবা নেশা জাতীয় মেশানো কোনো ফল খাননি। তবে অনেকে ধারণা করছেন, কেউ হয়তোবা শত্রুতাবশত খাবারের সাথে নেশা বা বিষ জাতীয় কিছু মেশাতে পারেন। তাই হয়তো পরিবারের সবাই এমন খাবার খেয়ে এভাবে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে।

চাঁদপুর সদর হাসপাতালের আরএমও ডাঃ মোহাম্মদ বেলায়েত হোসেন চাঁদপুর টাইমসকে জানান, তারা খাবারের সাথে নেশা জাতীয় কিছু খেয়েছে। আমরা প্রত্যেককে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। পরে আরো উন্নত চিকিৎসা দেয়া হবে এবং যদি তাদের অবস্থার অবনতি দেখি তাহলে হয়তো ঢাকা রেফার করবো।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমএএ/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না