Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
যুবলীগের

ফরিদগঞ্জে যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে চাঁদপুরের ফরিদগঞ্জে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন পালিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে সংগঠনের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যদিয়ে দিনটি পালন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি।

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন’র সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিতি হিসেবে উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ শহীদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, জিএম হাসান তাবাচ্ছুম, মিন্টু পাটওয়ারী, জসিম উদ্দিন পলোয়ান, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, ইউপি চেয়ারম্যান শরীফ খাঁন, মাহমুদুল হাসান মেরাজ, আলাউদ্দিন ভূঁইয়া, মো. সোহেল রানা প্রমূখ ।

এসময় বিভিন্ন ই্উনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকন্যা প্রধনামন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনায় বিশেষ দোয়া ও কেক কাটা হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৮ সেপ্টেম্বর ২০২২