Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল
যুবদলের

ফরিদগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল

দেশে বিদ্যুৎ ও জ্বালানির অস্বাভাবিক ঊর্ধ্বগতির প্রতিবাদে ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে পুলিশি হামলায় ছাত্র দলের সভাপতি নুর আলম এবং স্বেচ্ছা সেবক দলের সভাপতি আব্দুর রহিম মৃত্যু ঘটনায় এবং শতাধিক আহত এর ঘটনায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে যুবদল।

৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বের হয়ে বাসস্ট্যেন্ডে এসে পুলিশের বাধাঁর মুখে পড়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, সদস্য সচিব আব্দুল মতিন, যুগ্ম- আহবায়ক জাহাঙ্গির আলম নান্টু, পৌর যুবদলের আহবায়ক ইমাম হোসেন পাটওয়ারী, সদস্য সচিব কাউন্সিলর আমিন মিজি, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আমির হোসেন খান, জাকির হোসেন মোল্লা, ফারুক খান, আমজাদ হোসেন সিপন, শরিবফ হোসেন তফদার, জহিরুল ইসলাম, সদস্য শাহাদাত হোসেন, সুমন মোল্লা, এমরান হোসেন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ফারুক হোসেন রনো, গোলাফ শেখ, মাসুদ মাষ্টার, হিজবুল্লা পাটওয়ারী, সোহাগ পাটওয়ারীসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের প্রায় ১ হাজার যুবদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ক্যাপশন: দেশে বিদ্যুৎ ও জ্বালানির অস্বাভাবিক ঊর্ধ্বগতির ও ছাত্র দলের এবং স্বেচ্ছা সেবক দলের সভাপতিকে গুলি করে হত্যার প্রতিবাদে ফরিদগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল।

প্রতিবেদক: শিমুল হাছান, ৪ আগস্ট ২০২২