Home / শীর্ষ সংবাদ / ফরিদগঞ্জে যন্ত্রদানব ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খালে : হেলপার নিহত
ফরিদগঞ্জে যন্ত্রদানব ট্রাক্টর

ফরিদগঞ্জে যন্ত্রদানব ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খালে : হেলপার নিহত

চাঁদপুরের ফরিদগঞ্জে রাস্তায় বেআইনী ভাবে চলাচল করা নিষিদ্ধ যন্ত্রদানব ট্রাক্টরের নীচে পড়ে হেলপার সালাউদ্দিন নামে (৩৫) নিহত হয়েছে গতকাল বৃহস্পতিবার দুপুরে। পুলিশ ট্রাক্টরের চালক মঞ্জিল হোসেনকে আটক করেছে।

বেপরোয়া গতিতে চলা ওই ট্রাক্টরের গতিরোধ করতে না পারায় এর চালক নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তী খালে উল্টে পড়ে নিহত হয়েছে বলে এলাকার লোকজন জানিয়েছে। নিহত ব্যক্তিটি ওই ট্রাক্টরের হেলপার ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। তার বাড়ি উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের কামালপুর গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বালুভর্তি ট্রাক্টরটি নিয়ে এর চালক শোল্লা বাজার থেকে দ্রুত গতিতে সাহার বাজার যাচ্ছিল। পথিমধ্যে সাহার বাজার সংলগ্ন ঢালির ঘাটে বালুভর্তি ট্রাকটরটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পাশ্ববর্তী খালে পড়ে যায়। এ সময় ওই ট্রাক্টরে থাকা হেলপার সালাউদ্দিন ট্রাক্টরের নীচে চাপা পড়ে পানিতে ডুবে থাকে। এক পর্যায়ে এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

ঘটনাস্থল থেকে ফিরে এসে ফরিদগঞ্জ থানার এস.আই আনিছুজ্জামান এ প্রতিনিধিকে বলেন, উক্ত ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। ট্রাক্টরের মালিকের পরিচয় নিশ্চিত করতে পারেনি। তবে এলাকাবাসী নিশ্চিত তথ্য দিয়ে জানায় ঘাতক ওই ট্রাক্টরের মালিক শাহী বাজার আরাফাত এন্টার প্রাইজের সত্বাধিকারী মো. কবির হোসেন।

প্রতিবেদক : শিমুল হাছান, ৫ মার্চ ২০২০