Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ৩ ইন্টারনেট সার্ভিস কর্মীর মৃত্যুর ঘটনায় মামলা
ফরিদগঞ্জে মোটরসাইকেল ও সিএনজি স্কুটারের, ফরিদগঞ্জে মোটরসাইকেল ও সিএনজি স্কুটারের
ফাইল ছবি

ফরিদগঞ্জে ৩ ইন্টারনেট সার্ভিস কর্মীর মৃত্যুর ঘটনায় মামলা

ফরিদগঞ্জে মোটরসাইকেল ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে জাহেদ, রায়হান ও আল-আমিন নামে তিন তরুণের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তারা প্রত্যেকেই ফরিদগঞ্জ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের কর্মী ছিলেন।

নিহত আল-আমিনের মামা মোঃ স্বপন গাজী বাদী হয়ে সিএনজি স্কুটার চালক মনির হোসেনকে একমাত্র আসামী করে এ মামলাটি (নং-০৭, তাং ০২.১১.২০২০) দায়ের করেন।

আরও পড়ুন… ফরিদগঞ্জে ৩ মোটরসাইকেল আরোহী না ফেরার দেশে

এর পূর্বে নিহতের পরিবারের লোকজনের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এরপর সোমবার রাতেই তাদের নিজ নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে সিএনজি স্কুটার চালক মনির হোসেনকে চাঁদপুর আদালতে প্রেরণ করে।

এদিকে তিন সহকর্মীর মৃত্যুর ঘটনায় ভেঙ্গে পড়ে ইন্টারনেট সার্ভিসের তার সহকর্মীরা। তারা মঙ্গলবার সকালে কর্মস্থলে না গিয়ে ফরিদগঞ্জ খেয়াঘাট এলাকায় একত্রিত হয়ে কর্মবিরতি পালন করে। তারা মালিক পক্ষ ঘটনার পরেও খোঁজ না নেয়ায় ক্ষোভ প্রকাশ করে। পরে ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের কর্মকর্তারা কর্মবিরতির স্থলে এসে তাদের দাবির প্রতি সহমর্মিতা জানান।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে ফরিদগঞ্জ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের ৩ জন লাইনম্যান মোটর সাইকেলযোগে লাইন তদারকি করে ফেরার পথে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের টিএন্ডটি এলাকার বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহেদ নামে একজন ও চাঁদপুর সদর হাসপাতালে রায়হান এবং ঢাকা নেয়ার পথে আল-আমিন নামে অপর একজন নিহত হন।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার তিনজনের মৃত্যুর ঘটনায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সিএনজি স্কুটার চালক মনির গাজীকে ঘটনাস্থল থেকে সোমবার আটকের পর মঙ্গলবার চাঁদপুর আদালতে প্রেরণ করার কথা জানান।

স্টাফ করেসপন্ডেট,৪ নভেম্বর ২০২০