Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মোটরবাইক চুরি, অপরাধ বেপরোয়া
মোটরবাইক
ফাইল ছবি

ফরিদগঞ্জে মোটরবাইক চুরি, অপরাধ বেপরোয়া

চাঁদপুরের ফরিদগঞ্জে দিনের বেলায় মোটরবাইক চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পৌর এলাকার কালিরবাজার রাস্তার মোড়ের পশ্চিম দিকে লাইফ জেনারেল প্রাইভেট হাসপাতালের পাশ থেকে বাইকটি চুরি হয়েছে ৬ জানুয়ারী শুক্রবার বিকাল পাঁচ ঘটিকায়।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাইকের মালিক সন্তোষপুর গ্রামের অহিদ উল্লাহর ছেলে ফিরোজ আলম। কয়েকদিন যাবত তার ছোট ভাই হারুন অর রশিদ বাইকটি ব্যবহার করছিলেন। রেজিঃ নম্বর: চাঁদপুর-হ ১১-৩০৩৬, যানের পরিচিতি নম্বর: ২৪-১০৯৩৫৫৯, চেসিস নম্বর: MBLHA10EWCGH0096, ইঞ্জিন নম্বর: HA10EDCGH00428।

৬ জানুয়ারী শুক্রবার বিকালে মোটরবাইকে চড়ে তিনি ফরিদগঞ্জ বাজার থেকে ঘটনাস্থলে জমির ফসল দেখতে যান। বাইকটি রাস্তার ওপর রেখে তিনি জমিতে নামেন। প্রায় ২০ মিনিট পর তিনি উপরে উঠে দেখেন বাইকটি নেই। দীর্ঘ সময় আশেপাশে খুঁজে পাননি। পরে, ওইদিন সন্ধ্যার পর ফরিদগঞ্জ থানায় তিনি একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল মান্নান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। আমাদের এস.আই. নয়ন খোঁজ খবর নিচ্ছেন।

উল্লেখ্য, গত কয়েক মাসে মোটরবাইক চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে, অপরাধীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা উপজেলার বিভিন্ন বাড়ি-ঘরের দরজা ভেঙ্গে, রাস্তা, লোকালয় ও দোকান পাটের সামন থেকে অনায়াসে মোটরবাইক চুরি করে পার পেয়ে যাচ্ছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১০ জানুয়ারি ২০২৩