Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মেয়র প্রার্থী কামালের মতবিনিময় সভা
মেয়র, মেয়র

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী কামালের মতবিনিময় সভা

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো:কামাল হোসেন মিয়াজীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ নভেম্বর শনিবার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ভাটিয়ালপুর চৌরাস্তায় উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কামাল হোসেন মিয়াজী বলেন, মুক্তিযুদ্ধের সংগঠক হিসেবে আমার বাবা আপনাদের কাছে পরিচিতজন। তিনি দলের বাইরে কখনো যাননি। তারই উত্তরসুরি হিসেবে আমিও আমার পরিবার আওয়ামীলীগের জন্য কাজ করেছি। পদের লোভ না করে দলের হয়ে কাজ করেছি। তাই আজ আমি আসন্ন পৌর নির্বাচনে মেয়র হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মূল্যায় করবে। আপনাদের কথা দিচ্ছি সবসময় জনগণের পাশে থেকেছি থাকবো।

প্রবীণ আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাখাওয়াত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগের অন্যতম সদস্য শাহজাহান বেপারি, উপজেলা ওলামালীগের সিনিয়র সহ-সভাপতি মাওলানা ফারুক হোসেন মিয়াজী, পৌরসভা আওয়ামীলীগের সহ- সভাপতি আবুল হাসেম, সহ-সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সফল, আওয়ামীলীগ নেতা ফরিদ আহম্মেদ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সেপু, যুগ্ম-সাধারন সম্পাদক এমদাদ হোসেন, প্রচার সম্পাদক বারেক গাজী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মদ রসু মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, পৌরসভা ছাত্রলীগ নেতা সিয়াম, রাকিব, পারভেজ হাসান, রেদোয়ান, সোহাগ, পারভেজ প্রমুখ।

প্রতিবেদক:শিমুল হাছান,১৪ নভেম্বর ২০২০