Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মেয়রের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের কর্মসূচি  অব্যাহত
মেয়রের

ফরিদগঞ্জে মেয়রের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের কর্মসূচি  অব্যাহত

ফরিদগঞ্জে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারির পদত্যাগের দাবিতে টানা দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র সমাজ৷ 

রবিবার (১৮ আগস্ট) সকাল থেকে টানা দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। “দফা এক দাবি এক, আবুল খায়েরের পদত্যাগ” ”  ফ্যাসিবাদি খায়েরের ঠিকানা, ফরিদগঞ্জে হবে না” এমন স্লোগানে স্লোগানে এ সময় শিক্ষার্থীরা পৌর মেয়রের পদত্যাগ দাবি করেন। এদিকে একই সময়ে ছাত্র সমাজের ব্যানারে দুই শতাদিক শিক্ষার্থীর আরেকটি দল পৌরসভার সামনে পৌর মেয়েরের পদত্যাগের দাবি জানান।  

নির্বাচিত হওয়ার পর থেকেই ফরিদগঞ্জ বাজারের অটোচালকদের কাছ থেকে লাইসেন্সের নামে অতিরিক্ত টাকা আদায়, পূর্বের কর্মচারিদের বাদ দিয়ে শুধুমাত্র দলীয় নেতা কর্মীদের মাস্টাররুলে পৌরসভায় চাকরির প্রধান, বিভিন্ন প্রকল্প থেকে কমিশন বাণিজ্য, দুর্নীতি করে নিজের মেয়েকে দিয়ে বিভিন্ন প্রকল্পের কাজ করা, সালিশি বাণিজ্য, দলীয় ক্যাডার দিয়ে চাঁদাবাজি, কালো টাকায় বিভিন্ন স্থানে একাধিক বহুতল বাড়ি নির্মাণ। জোর জবরদস্তি করে ইচ্ছেমতো মনগড়া ভাবে বিভিন্ন স্থানে পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে রাখাসহ নানান অভিযোগ রয়েছে এই পৌর মেয়রের বিরুদ্ধে। তার বিরুদ্ধে কথা বললেই জামায়াত-বিএনপির তকমা লাগিয়ে হয়রানি করতেন আবুল খায়ের পাটওয়ারী। 

প্রতিবেদক: শিমুল হাছান,১৮ আগস্ট ২০২৪