ফরিদগঞ্জে মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায়

চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ টিএন্ডটি মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রড বোঝাই ট্রাক রাস্তার পাশের ডোবায় উল্টে পড়ে ট্রাক চালক ও  হেল্পার গুরতর আহত হয়েছে।

৩১ মার্চ বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন টিএন্ডটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় ট্রাক চালক সহিদ মোল্লাকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেছে।

স্থানীয়রা জানায়, ঢাকা মেট্রো-ট ২৪-০৪৪২ ট্রাকটি চট্টগ্রাম থেকে রড নিয়ে চাঁদপুর যাচ্ছিল। পথিমধ্যে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন টিএন্ডটি এলাকায় পৌঁছলে যান্ত্রিক ত্রুটির কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ডোবায় পড়ে যায়। এ সময় চালক সহিদ মোল্লা ট্রাকের মধ্যে আটকা পড়েন। তার সহযোগী সাব্বির মোল্লা ট্রাকের গ্লাস ভেঙ্গে বেরিয়ে আসেন। স্থানীয়দের ঘন্টাব্যাপী চেষ্টায় চালক সহিদকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পরবর্তীতে চাঁদপুর সদর থেকে আসা ফায়ার সার্ভিসের একটি দল ট্রাক চালককে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চাঁদপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনার ফলে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে দুই ঘন্টা যাবৎ যান চলাচল বন্ধ ছিলো।

ফায়ার সার্ভিস কর্মকর্তা লিডার আব্দুর রহিম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগীতায় ট্রাকের চালককে উদ্ধার করেছি।

প্রতিবেদক: শিমুল হাছান, ৩১ মার্চ ২০২২

Share