Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মায়ের সাথে অভিমান করে কলেজছাত্রীর আত্ম-হত্যা
মায়ের
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে মায়ের সাথে অভিমান করে কলেজছাত্রীর আত্ম-হত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে মায়ের সাথে অভিমান করে রুমা আক্তার (১৯) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

৩ মে বুধবার রাতে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের চৌরাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। রুমা আক্তার চৌরাঙ্গা গ্রামের মৃত রুহুল আমিনের মেয়ে এবং শোল্লা স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

মা নাজমা বেগম জানান, তাদের খুব ছোট রেখেই তার বাবা- মারা যায়। আমি অনেক কষ্টে তাদের লালন পালন করে বড় মেয়েকে বিয়ে দিয়েছি। ছোট মেয়ে রুমা শোল্লা কলেজে পড়াশোনা করে। পড়াশোনায় অমনোযোগী থাকায় আমি তাকে বকা দিয়েছি । আমি বকা দেওয়ায় আমার সাথে অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়, তার সাড়াশব্দ না পেয়ে তার রুমে ডুকে দেখি আড়ার সাথে ঝুলে আছে, তাৎক্ষণিক ওড়না কেটে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাই এবং কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

তবে এলাকাবাসী জানায়, লাকসামের কোন এক ছেলের সাথে রুমার প্রেমের সম্পর্ক ছিল, ওই ছেলের সাথে মোবাইলে কথা বলতে দেখে তার মা নাজমা বেগম মোবাইলের সীমকার্ড ভেঙে পেলে। এরই জেরে রুমা আত্মহত্যা করেছে।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন জানান, রুমা নামের এক মেয়ে আত্মহত্যা করেছে। ময়না তদন্ত শেষে মৃতের লাশ দাফনের কাজ চলছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুল মান্নান জানান, রুমা নামে এক শিক্ষার্থীর আত্মহত্যার সংবাদ চাঁদপুর মডেল থানা থেকে যানিয়েছে। এ বিষয়ে আইনগত বিষয় প্রক্রিয়াধিন রয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান,৪ মে ২০২৩