Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আহবায়ক কমিটি গঠন
ফরিদগঞ্জে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আহবায়ক কমিটি গঠন
faridgonj

ফরিদগঞ্জে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আহবায়ক কমিটি গঠন

চাঁদপুরের ফরিদগঞ্জে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটি বৃহস্পতিবার (১ মার্চ) সকাল ১১ টায় ফরিদগঞ্জ এ,আর পাইলট হাই স্কুলে কালির বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.রুহুল আমিন এর সভাপতিত্বে ও চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তফা জামানের পরিচালনায় প্রথমে সংগঠনের লক্ষ্য,উদ্দেশ্য,
সংগঠনের গঠনতন্ত্র ,শিক্ষকদের দাবি-দাওয়া, প্রয়োজনীয়তা,শিক্ষাব্যবস্থা জাতীয়করণের চলমান ১৪ মার্চের আন্দোলন ও ঢাকায় মহাসমাবেশে যোগদান ও শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটি গঠনের প্রেক্ষাপটের ওপর বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সহ-সভাপতি আবদুল গনি ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ।

আরো বক্তব্য দেন ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষে সহকারী শিক্ষক মো.জসিম উদ্দিন,ফয়সাল আহমেদ,ওবায়েদুর রহমান,ওমর চন্দ্র দাস,মিঠুন আচার্য,মো.সোহেল রানা,মাও.হাবিবুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে উপস্থিত সকলের সর্ব-সম্মতি ক্রমে ২১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয় আহবায়ক হলেন: সহকারী শিক্ষক মোস্তফা জামান,সহকারী শিক্ষক চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয়, যুগ্ম-আহ্বায়ক মো রুহুল আমিন,অমর চন্দ্র দাস, মো বাকি বিল্লাহ্,মসিউর রহমান।

সদস্য-সচিব হলেন : সহকারী শিক্ষক মো.জসিম উদ্দিন মূলপাড়া উচ্চ বিদ্যালয়, যুগ্ম-সচিব মো.সিরাজুল ইসলাম, মো.সোহেল রানা ।
সদস্য: মো.ফয়সাল আহমেদ, ওবায়দুর রহমান,সাইফুল আলম,মাওলানা হাবিবুর রহমান,মিঠুন আচার্য, ফকরউদ্দিন, ইকবাল হোসেন,তাজুল ইসলাম,ঝন্টু দাস, মাওলানা মাসুদ আলম ও জীবন কৃষ্ণ সরকার।

আগামী ১ মাসের মধ্যে ফরিদগঞ্জের সকল মাধ্যমিক স্কুলে গণ সংযোগ শেষে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ একটি উপজেলা কমিটি গঠন করার জন্যে আহŸায়ক কমিটিকে জেলা কমিটির নেতৃবৃন্দ অনুরোধ জানান হয়।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৩: ৫ পিএম, ১ মার্চ ২০১৮,বৃহস্পতিবার
এজি