Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদক ও বিভিন্ন মামলার ৫ আসামি আটক
মাদক

ফরিদগঞ্জে মাদক ও বিভিন্ন মামলার ৫ আসামি আটক

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ৩১ পিচ ইয়াবাসহ তিনি মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার তিনজন সহ ৫ আসামিকে আটক করেছে।

৭ জুন সোমবার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের র্নিদেশে এস আই মো. জামাল হোসেন, এএসআই শফিক ও এএসআই সবুজ সিংহ সঙ্গীয় ফোর্সসহ পৌরসভা এলাকার কেরোয়া ব্রীজের দক্ষিণ মাথায় আইমাম ষ্টোরের সামনে পাকা রাস্তার উপর থেকে ২০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আলাউদ্দিন হোসেন জনি (২২)কে আটক করে। একই দিনে উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নের চরমান্দারী বর্ডার এলাকায় এসআই মো. জামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ১১ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী একরাম হোসেন (২৭) ও সবুজ (২৬) কে আটক করে।

এদিকে একই দিনে এসআই আবদুল কুদ্দুস, এএসআই মোঃ সাইফুল ইসলাম, এএসআই মোঃ ইকবাল হোসেন ও এএসআই সবুজ ভূষণ সিংহসহ পৌর এলাকার পূর্ব বড়ালী হাজী বাড়ীর ব্রিজের গোড়া থেকে পুলিশ আইনের ৩৪ ধারায় স্বপন গাজী প্রকাশ চাকু স্বপন(৩৭)কে আটক করে।

এদিকে এএসআই সাইফুল উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রূপসা এলাকায় অভিযান পরিচালনা করে ৪টি (সি.আর) সাজা ও ৩টি (সি.আর) পরোয়ানাভূক্ত মোট ৭টি ওয়ারেন্ট ভুক্ত আসামী মো. জাকির হোসেনকে আটক করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ৩১পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে ও বিভিন্ন মামলার আরো ২ আসামিকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

প্রতিবেদক:শিমুল হাছান