Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদক ও কিশোর গ্যাং শব্দ আমি আর শুনতে চাই না: এমপি
মাদক

ফরিদগঞ্জে মাদক ও কিশোর গ্যাং শব্দ আমি আর শুনতে চাই না: এমপি

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আইন-শৃঙ্খলা সমন্বয় ও মাসিক উন্নয়ন সভা এবং নবাগত উপজেলা পরিষদের চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৮ জুলাই) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, বর্তমান সামাজিক অবক্ষয়ের দুটি গুরুত্বপূর্ণ সমস্যা মাদক এবং কিশোর গ্যাং এর উপদ্রব। দেশের শান্তি ও সুন্দর সামাজিক ব্যবস্থার জন্য মাদক ও কিশোর গ্যাংসহ সকল অপরাধ মোকাবেলায় সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, মাদক কারবারি ও সেবনকারীরা সমাজের বিষফোঁড়া। মাদক ও কিশোর গ্যাং বলতে কোনো শব্দ আমি আর শুনতে চাই না। এগুলো নির্মূলে প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাদক ও কিশোর গ্যাংমুক্ত স্মার্ট ফরিদগঞ্জ বিনির্মাণে স্ব-স্ব অবস্থান থেকে সবাইকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনির, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: আসাদুজ্জামান জুয়েল, থানার ওসি মো: সাইদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসান, পল্লী বিদ্যুতের ডিজিএম কামাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলি জিন্না, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান শাহজাহান পাটওয়ারী, শাহআলম শেখ, শরীফ হোসেন খান, মাহমুদুল হাসান মিরাজ প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ৮ জুলাই ২০২৪