ফরিদগঞ্জে মাদক ও অস্ত্রসহ আটক ৬

ফরিদগঞ্জে ১৫ পিস ইয়াবাসহ আটক এক, ৫ শ গ্রাম গাজাসহ আটক এক এবং দেশীয় অস্ত্রসহ ৪ যুবকসহ মোট ৬ জনকে আটক করেছে পুলিশ।

গত কাল রোববার ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহীদ হোসেন নির্দেশে এস.আই মশিউর আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের টোর মুন্সিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারী মো. মাসুদ রানা প্রকাশ (সাদ্দাম হোসেন ২৮)কে ১৫ পিস ইয়াবাসহ আটক করেছে।

আটককৃত মাদক কারবারী সাদ্দাম সুবিদপুর পশ্চিম ইউনিয়নের চৌরাঙ্গা এলাকার উত্তর মজুমদার বাড়ীর নুরুল আমিনের ছেলে।

একই দিনে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এস.আই আবদুল কুদ্দুস সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের নিলাম বাড়ী ব্রীজের পুর্ব পার্শ্বে অভিযান পরিচালনা করে মো. ওমর ফারুক খাঁন (৪৫)কে ৫’শ গ্রাম গাঁজাসহ আটক করেছে। আটকৃত মাদক কারবারী ফারুক খান বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা ঘাটের বাড়ির মৃত সেকান্দরের ছেলে।

অপর এক অভিযানে এস.আই মো. একরামুল হক সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উপজেলার চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নরে পশ্চিম সন্তোষপুর এলাকার রাড়ি বাড়ির মসজিদের সংলগ্ন পুকুরের পশ্চিম পার্শ্বের কবরস্থানের পাশে অভিযান পরিচালনা করে একটি লোহার তৈরী ছুরি, ০১টি ছোরা লম্বা ১১.৫ ইঞ্চি, ০১টি দা, ০১টি লোহার তৈরী হাতল ওয়ালা মোটা রড, ০১টি চিকন লোহার রড, ০১টি টিপ ছুরিসহ মো. সাগর হোসেন(১৯), মো. অভি হোসেন(১৯) ও মোশারফ ভুঁইয়া(১৯) এবং মোঃ রায়হান মাল(১৯ কে আটক করা হয়েছে। আটককৃত মো. সাগর হোসেন সন্তোষপুর এলাকার পশ্চিম সর্দার বাড়ীর আঃ রহমানের ছেলে, মো. অভি হোসেন পূর্ব লাড়ুয়া ওয়ারিশ ভুঁইয়া বাড়ীর -লোকমান ভুঁইয়ার ছেলে ও মোশারফ ভুঁইয়া পূর্ব লাড়ুয়া আমুল্লা ভুঁইয়া বাড়ীর নাছির ভূঁইয়ার ছেলে এবং মো. রায়হান মাল পূর্ব লাড়ুয়া লোকমান চেয়ারম্যান বাড়ীর আব্বাস মালের ছেলে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ জানান, পৃথক পৃথকন অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুই জনকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে এবং দেশীয় অস্রসহ ৪ যুবককে আটকত করে অস্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৩ জুন ২০২২

Share