Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদকসেবীদের আস্তানা পুড়িয়ে দিলো জনতা
মাদকসেবীদের

ফরিদগঞ্জে মাদকসেবীদের আস্তানা পুড়িয়ে দিলো জনতা

চাঁদপুরের ফরিদগঞ্জে মাদকসেবীদের আস্তানা পুঁড়িয়ে দিয়েছে স্থানীয় সচেতন জনতা। ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, পাইকপাড়া উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ভাওয়াল এলাকায় মাদক বিক্রে ও সেবনকারীদের জ্বালায় অতিষ্ঠ হয়ে এলাকাবাসী একত্রিত হয়ে এবং উত্তেজিত জনতা মাদক সেবন কারীদের আস্তানা পুড়িয়ে দেয়। এ সময় এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে মাদক সেবনকারীরা পালিয়ে যাওয়ার সময় দুইজন যুবককে আটক করলেও বাকীরা উক্ত আস্তানা ছেড়ে পালিয়ে যায় এবং আটককৃতদের মুচলেকা নিয়ে ছেড়েও দেওয়া হয়। পরে এলাকাবাসীর উপস্থিতিতে উত্তেজিত তরুণরা মাদক সেবনের আসর ভেঙে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আবু তাহের পাটওয়ারী ও ইউপি সদস্য রায়হানুল কবির শাহ্ আমিন চাঁদপুর টাইমসকে বলেন, আমি এ বিষয়ে অবগত নই। তবে মহতী এ কাজের জন্য তারা যুবসমাজকে ধন্যবাদ জানান এবং তিনি প্রত্যেকটি এলাকায় মাদকসেবন কারীদের বিরুদ্ধে যুব সমাজকে অবস্থান গ্রহণের আহবান জানান।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন মহতী কাজে যুবকদের ধন্যবান জানান এবং প্রত্যেকটি এলাকায় স্ব-স্ব অবস্থান থেকে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

প্রতিবেদক:শিমুল হাছান, ২৫ ফেব্রুয়ারি ২০২২