ফরিদগঞ্জে মজিদিয়া কামিল মাদ্রাসার কিতাব সংরক্ষণে অনুদান

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার মহামুল্যবান কিতাব সংরক্ষণে প্রয়োজনীয় সেলফসহ স্থাপনা নির্মাণে অনুদান প্রদান করেছে ফরিদগঞ্জ পৌরসভা।

২৮ জুন মঙ্গলবার দুপুরে পৌরসভা কার্যালয়ে মাদ্রাসার অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমানের হাতে অনুদানের চেক তুলে দেন পৌর মেয়র উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোহাম্মদ হোসেন, জায়েদ হোসেন বাবুল পাটওয়ারী, আমিন মিজি,পৌরসভার ক্যাশিয়ার গিয়াস উদ্দিন, সিনিয়র সাংবাদিক মামুুনুর রশিদ পাঠান, নুরুন্নবী নোমান, প্রবীর চক্রবর্তী প্রমূখ।

এসময় মেয়র আবুল খায়ের পাটওয়ারী বলেন, একটি দ্বীনি প্রতিষ্ঠানের পাশে থাকা প্রতিটি মুসলমানের দায়িত্ব। আমি জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব গ্রহণের পর পৌর এলাকার সকল দ্বীনি প্রতিষ্ঠানগুলোর খোঁজ খবর রাখছি। তাদেরকে সহযোগিতা প্রদান করা হবে। সেই অনুযায়ী এই অঞ্চলের সর্ববৃহত দ্বীনি প্রতিষ্ঠান ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসাকে তাদের কিতাব সংরক্ষণে ব্যবস্থা নেয়ার জন্য পৌরসভার পক্ষ থেকে এক লক্ষ টাকার অনুদান প্রদান করা হলো। পরে দেশ ও জাতির জন্য বিশেষ মুনাজাত করেন মাদ্রাসার অধ্যক্ষ ড. এ কে এম মাহবুবুর রহমান।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৮ জুন ২০২২

Share