Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ভয়াবহ আগুনে পাঁচ ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ফরিদগঞ্জে ভয়াবহ আগুনে পাঁচ ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা বাজারে ভয়াবহ আগুনে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে। ২ মাচ সোমবার রাত ২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাত ১ টার দিকে হঠাৎ বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে স্থানীয়রা জানায়।

এসময় বাজারের পাহারা দেওয়া ব্যবসায়ীদের ডাক-চিৎকারে আশপাশের স্থানীয় লোকজন ছুটে আসার আগেই আনোয়ার হোসেন ও মুন্নার যৌথ পল্টি ফার্ম, লাইব্রেরী ও ষ্টেশনারী, আলমগীরের টেইলার্স, সুমনের কনফেকশনারী এবং দিনেসের স্বর্নের দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

পল্টি ফার্ম থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে বাজার ব্যবসায়ী ও স্থানীয়রা প্রাথমিক ধারণা করছেন। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুর রহমান রোমান। তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাাথে কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি বলেন, আষ্টা বাজারে আগুন লাগার বিষয়টি অত্যন্ত দূঃখজনক, আমি ঘটনা সম্পর্কে যেনে প্রতিনিধি পাঠিয়েছি এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে সরকারি তহবিল থেকে যথা সম্ভব সহযোগীতার চেষ্টা করবো।

প্রতিবেদক : শিমুল হাছান, ২ মার্চ ২০২০