Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ভারসাম্যহীন যুবকের মরদেহ উদ্ধার
ভারসাম্যহীন

ফরিদগঞ্জে ভারসাম্যহীন যুবকের মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে বাড়ি থেকে নিখোঁজ হওয়ার ২ দিন পর পাশের বাড়ির পুকুর থেকে মানসিক ভারসাম্যহীন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৭ জুলাই রোববার সকালে পৌর এলাকার ৬নং ওয়ার্ড় সাফুয়া গ্রামের হাঁসের বাড়ির পুকুর থেকে লোকমান হোসেন খোকন (৪০) এর লাশ উদ্ধার করা হয়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্থান্তর করেন পুলিশ।

পরিবারের লোকজন জানান, পৌর এলাকার ৬নং ওয়ার্ড় সাফুয়া গ্রামের পাটওয়ারী বাড়ির লুৎফুর রহমানের বড় ছেলে লোকমান হোসেন খোকন র্দীঘ কয়েক বছর ধরে মানষিক ভারসাম্যহীন অবস্থায় চলাফেরা করে। গত ১৫ই জুলাই শুক্রবার রাত থেকে খোকনকে খুঁজে পাওয়া যায়নি। এর আগেও কয়েকবার এই ভাবে বাড়ি থেকে বের হয়ে হয়ে গেছে খোকন। কয়েক দিন পর আবার ফিরে আসতো। রোববার সকালে একই গ্রামের হাঁসের বাড়ির পুকুরে খোকনের লাশ ভাসমান অবস্থায় দেখতে পায় বাড়ির লোকজন।

এসময় স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। লাশটি উদ্ধারে পরে খোকনের ছোট ভাই রতন তার বড় ভাই বলে লাশটি সনাক্ত করেন।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনর্চাজ শহিদ হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। ছেলেটি মানষিক ভারসাম্যহীন থাকায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৭ জুলাই ২০২২