ফরিদগঞ্জে বিষপান করে কিশোরের আত্মহত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জের গুপ্টি পূর্ব ইউনিয়নের শ্রীকালিয়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে  আজগর আলী (১৬) নামে এক কিশোর বিষ পান করে আত্মহত্যা করেছে।

বিষপান করে আত্মহত্যার সংবাদ পেয়ে ১৯ জুলাই মঙ্গলবার দুপরে ফরিদগঞ্জ থানার এস.আই মশিউর আলম মৃত্যের বাড়ি থেকে মৃত্যুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেন।

১৮ জুলাই সোমবার রাতে উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামের মির্জা বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে আজগর আলী পরিবারের লোকজনের সাথে অভিমান করে বিষ পান করে।

লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে পুলিশ। আজগর আলী শ্রীকালিয়া গ্রামের মির্জা বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পরিবারের লোজন জানান, আজগর আলী সোমবার দিবাগত রাতে বিষপান করে। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে দ্রুত পাশ্ববর্তী হাজিগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এরপর কুমিল্লা নেয়ার পথিমধ্যে সে মারা যায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, বিষপান করে ১৬ বছরের কিশোর আত্মহত্যার সংবাদ পেয়ে পুলিশ তার বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে  সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৯ জুলাই ২০২২

Share