ফরিদগঞ্জে বিএনপির মামলা, কাঠ নাছির গ্রেফতার

চাঁদপুরের ফরিদগঞ্জে নয়াহাটে মারামারির ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলায় মৌসুমী রাজনৈতিক কর্মী হাজী নাছিরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল ২ অক্টোবর সন্ধ্যায় ফরিদগঞ্জ মামলার তদন্তকারী এস.আই নাছির হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) তাকে জেল হাজতে প্রেরণ করে।

হাজী নাছির উপজেলায় কাঠ নাছির নামে অধিক পরিচিত। তিনি ফরিদগঞ্জ উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি বিগত ক্ষমতাশীন সরকারের আমলে ডিগবাজি দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর খুব কাছের মানুষ ছিলো। এসময় বিভিন্ন ধরনের ক্ষমতার অপব্যবহার করে মানুষকে হয়রানি করেন।

পুলিশ সূত্রে জানা যায়, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে কেন্দ্র করে ২৯ সেপ্টেম্বর নয়াহাট বাজারে বিএনপি আওয়ামীলীগের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে বিএনপির বেশ কয়েকজন নেতা কর্মী আহত হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ২ অক্টোবর জামাল গাজী বাদী হয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারকে প্রধান আসামী করে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা (নং-২)- ২.১০.২০২৪।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হানিফ সরকার জানান, নয়াহাটে মারামারির ঘটনায় জামাল গাজী বাদী হয়ে একটি মামলা করে। ঐ মামলায় নাছির নামের একজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৩ অক্টোবর ২০২৪

Share