ফরিদগঞ্জে প্রতিবেশীর উপর হামলা : নববধূসহ আহত-৩

বখাটে পুত্র পিতাকে মারধরের প্রতিবাদ করা অবস্থায় ফরিদগঞ্জে প্রতিবেশীর উপর হামলা : নববধূসহ আহত-৩

চাঁদপুরের ফরিদগঞ্জ ২ পুত্র তার পিতাকে মারধর করা অবস্থায় প্রতিবাদ করলে প্রতিবেশীদের উপর দু,দফা হামলার ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে এনে ভর্তি করিয়েছে।  গত শনিবার (১২ মার্চ) বিকেলে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের বিষেরবন্ধ গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন নববধূ মর্জিনা বেগম (২৩),আবুল বাশার মুন্সি (৬০)ও তার ছেলে তোফাজ্জল হোসেন (৩৫) কে দেশীয় অ¯্র দিয়ে অর্তকিত হামলা করে গুরুতর জখম করে।

ঘটনার বিবরনে জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিষেরবন্ধ গ্রামের মুন্সি বাড়িতে গত শুক্রবার সন্ধ্যায় ছেলে আনোয়ার হোসেন মুন্সি, ও বেলায়েত হোসেন মুন্সি তাদের পিতা রশিদ মুন্সিকে বেধম মারধর করে। এসময় পুত্রের বেতের আঘাত সয্য করতে না পেরে পিতা রশিদ মুন্সি ডাক চিৎকার করলে প্রতিবেশী আবুল বাশার মুন্সি এগিয়ে আসে।

ঘটনা বেগতিক দেখে আবুল বাশার মুন্সি প্রতিবাদ করে। এতে ওই দুই বখাটে যুবক ক্ষিপ্ত হয়ে পিতাকে ছেড়ে আবুল বাশার মুন্সির উপর হামলা চালায়। পরে রাতে প্রথম দফা হামলায় ক্ষান্ত না হয়ে রবিবার বিকেলে পূর্বপরিকল্পিতভাবে দেশীয় অশ্র নিয়ে আনোয়ার হোসেন মুন্সি (৩৫), বেলায়েত মুন্সি (২৬),মাসুদ মুন্সি (৩০), স্বপন মুন্সি (২০), ইউনূছ মুন্সি (২৫) দেশিয় অস্ত্র নিয়ে নববধু মর্জিনা বেগম ,আবুল বাশার মুন্সি ও তার ছেলে তোফাজ্জল হোসেনের উপর ২য় দফা হামলা চালায়।

এসময় অস্ত্রের আঘাতে আবুল বাশার মুন্সি মাথায় প্রচন্ড আঘাত পায় ও নববধু মর্জিনা বেগম, তোফাজ্জল হোসেনের শরীরের বিভিন্ন অংশে জখম হয়।

আহতরা বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শাওন পাটওয়ারী :  আপডেট ০১:২০ এএম, ১৬ মার্চ ২০১৬, বুধবার

ডিএইচ

Share