Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে প্রতিবন্ধী শিশুর রহস্যজনক মৃত্যু
প্রতিবন্ধী

ফরিদগঞ্জে প্রতিবন্ধী শিশুর রহস্যজনক মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রতিবন্ধী শিশু ইমাম হোসেন (৪) এর রহস্যজনক মৃত্যু। প্রতিবন্ধী শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শুক্রবার(৮ ডিসেম্বর) সকালে উপজেলার চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের আলোনিয়া মালেক পাটওয়ারীর বাড়িতে এ ঘটনা ঘটে। প্রতিবন্ধী শিশু ইমাম আব্দুল কুদ্দুসের ছেলে।

শিশুর মা জোন্সা বেগম জানান, সকাল আটটার সময় প্রতিবন্ধী শিশু ইমামকে ঘরে রেখে বাশুর আবদুর রহিমের ঘরে যাই। এরপর দেড় ঘণ্টা পর ঘরে ঘরে এসে দেখে শিশুটি খাটের নিচে চিৎ হয়ে পড়ে আছে। শিশুকে কোলে নিয়ে দেখি তার কোন ধরনের শাড়াশব্দ নেই। আমার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এসে দেখে ছেলেটা মারা গেছে।

স্থানীয় ইউপি সদস্য বোরহান জানান, সকালে শিশুর দাদা আলম বেপারি আমাকে জানায়, আমার প্রতিবন্ধী নাতিকে আমার ভাইয়ের বউ শিউলি মেরে ফেলেছে। এরপর আমি এলাকার লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি শিশুটি মৃত অবস্থায় পড়ে আছে। আমি থানা পুলিশকে ফোন করি। পুলিশ এসে শিশুর মৃতদেহ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে তদন্ত (ওসি) প্রদীপ মন্ডল জানান, প্রতিবন্ধী শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ও আইনানুগ প্রক্রিয়াদিন রয়েছে। তিনি আরো জানান, এসময় সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসে হয়ে এবং তাদের ছেড়ে দেয়া হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ৮ ডিসেম্বর ২০২৩