Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে প্রতিবন্ধীকে ধ-র্ষ-ণ, গ্রাম পুলিশ আটক
প্রতিবন্ধীকে

ফরিদগঞ্জে প্রতিবন্ধীকে ধ-র্ষ-ণ, গ্রাম পুলিশ আটক

ফরিদগঞ্জে গ্রাম পুলিশ কর্তৃক বুদ্ধি প্রতিবন্ধী (২০) বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রাম পুলিশ ইমাম হোসেন (৩২) কে আটক করেছে থানা পুলিশ।

১৬ সেপ্টেম্বর শনিবার উপজেলা বালিথুবা পূর্ব এলাকায় নিজ বাড়িতে এ ধর্ষনের শিকার হয় বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী। ধর্ষনের ঘটনায় প্রতিবন্ধি কিশোরীর বাবা (১৮ সেপ্টেম্বর) সোমবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের অভিযোগ পেয়ে ফরিদগঞ্জ থানার এস.আই সেলিম মিয়া সোমবার রাতেই বালিথুবা পূর্ব ইউনিয়ের মূলপাড়া এলাকা থেকে আটক করেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর শনিবার দুপুরে বালিথুবা পূর্ব ইউনিয়নের লম্পট গ্রাম পুলিশ ইমাম হোসেন কৈশলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে নিজ ঘরে ডেকে নিয়ে জোর করে ধর্ষন করে। এরপর তার চলাচলের অস্বাভাবিক অবস্থায় দেখে দিলে তাকে জিজ্ঞাসা করলে সে জানায় ইমাম হোসেন তাকে ঘরে ডেকে নিয়ে ধর্ষন করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলাম জানান, বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষনের ঘটনায় গ্রাম পুলিশ ইমাম হোসেনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে এবং সে আদালতে ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তি দিয়েছে সে এই প্রতিবন্ধিকে ধর্ষন করেছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৯ সেপ্টেম্বর ২০২৩