Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকালে আটক ২
পুলিশ

ফরিদগঞ্জে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকালে আটক ২

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই কালে দুই ছিনতাইকারী কে আটক করে পুলিশ দিয়েছে এলাকাবাসী।

সোমবার রাত ৯ টায় উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের কামতা বাজার সংলগ্ন বাগপুর ব্রিক ফিল্ডের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। স্থানীরা দুই ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশকে খবর দিলে থানার এসআই একরামুল হক সোহাগ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে দু’জনকে থানায় নিয়ে আসে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, মামুন হায়দার পাটওয়ারী নামে ইট ব্যবসায়ী উপজেলার মুন্সীরহাট বাজার থেকে কাটাখালী যাওয়ার পথিমধ্যে দ্রুত গতিতে পেছন থেকে এসেই আমার পথরোধ করে। এরপর তারা পুলিশ পরিচয় দিয়ে গাড়ির কাগজপত্র দিতে বলে। এসময় গাড়ির সেলরিসিট দিলে তার গাড়ির নাম্বার নেই কোন জেরা করে। তাদের বললাম গড়ি কিনেছি তিন দিন পূর্বে এখন নাম্বার আসবে কোথায় থেকে। তারা আমাকে থানায় নিয়ে যাবে বলে ভয় দেখায়। তাদের কথায় সন্দেহ হলে তাদের চার্চ করি। তারা আমার মোটরসাইকেল চিনিয়ে নিতে চেস্টা করে। আমি চিৎকার চেঁচামেচি করলে আসপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। আমি সামনের আমার পরিচিতদের ফোন করলে তারা রাস্তা অবরুদ্ধ করে আটক।

আটককৃতরা হলেন, লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সোনাপুর এলাকার(মহাধর বাড়ির) আঃ মান্নানের ছেলে মেহেদী হাসান রুমি(৩৩) ও একই উপজেলার শেফালী পাড়ার ( ভূঁইয়া বাড়ির) মোস্তফা ভূঁইয়ার ছেলে নাঈম হাসান (৩৪)।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত অফিসার মিন্টু দত্ত জানান, দুই ছিনতাইকারীকে আটক করা তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ৪ জুন মঙ্গলবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৪ জুন ২০২৪