ফরিদগঞ্জে দলিল লেখক আঃ রহমান এর মৃত্যু

ফরিদগঞ্জ দলিল লেখক সমিতির সদস্য আবদুর রহমান (রহমত) ৫৬ গতকাল সোমবার ভোর ৫.০০ টায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ……….. রাজেউন। উপজেলার ৫ নং গুপ্টি ইউনিয়নের ভোটাল গ্রামের মিজি বাড়ী নিবাসী মরহুম আবদুর রহমান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৮ জুন শনিবার নিজ বাড়ীতে ব্রেন ষ্ট্রোক করেন তিনি। তাৎক্ষনিক তাকে ঢাকার ইবনেসিনা হাসপালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০ জুন সোমবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ঐ দিন বাদ জোহর ফরিদগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস সংলগ্ন মাঠে ১ম জানাজা, বাদ আছর আষ্টা বাজারে এবং মরহুমের নিজ বাড়ীতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কর্মজীবনের তিনি ফরিদগঞ্জ বাজারের মাদ্রাসা মার্কেটের একজন ব্যবসায়ী ছিলেন, পর্যয়ক্রমে তিনি আষ্টা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্বাচীত হন, আষ্টা বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সভাপতি নির্বাচীত হন, ফরিদগঞ্জ দলিল লেখক সমিতির সাবেক সহ-সাধারণ সম্পাদক নির্বাচীত হয়ে দায়িত্ব পালন করেন।

মরহুমের মৃত্যুতে ফরিদগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস, দলিল লেখক সমিতি, আষ্টা বাজার ব্যবসায়ী কমিটি সহ বিভিন্ন ব্যক্তি ও অংঙ্গ সংগঠন গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১০ জুন ২০২৪

Share