Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে চোখে আঘাত করে রক্তাক্ত জখম
Faridganj-ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে চোখে আঘাত করে রক্তাক্ত জখম

চাঁদপুরের ফরিদগঞ্জে শিশুদের দুষ্টুমির ঝগড়া বিবাদের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র মো. জাকির হোসেন বেপারী (৫৫) নামের এক বৃদ্ধকে চোখে ঘুষি দিয়ে আঘাত করে মারাক্তক ভাবে রক্তাক্ত জখম করার অভিযোগে উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী বৃদ্ধ।

গত ১ মে সোমবার সন্ধ্যায় ওই উপজেলার ৬ নং গুপ্টি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডস্থ হামছাপুর গ্রামের এবায়েদুল্লাহ বেপারী বাড়িতে এই ঘটনা ঘটে। আহত জাকির হোসেন ওই বাড়ির মৃত আব্দুল মজিদ বেপারীর ছেলে।
ঘটনার পর পর তার পরিবারের লোকজন তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এবং প্রাইভেট ডাক্তার দেখিয়ে চোখের চিকিৎসা সেবা নিয়েছেন।

তুচ্ছ

আহত জাকির হোসেন জানান, সোমবার মাগরিবের আগে তার শিশু ছেলে মাহফুজ হাসান বাড়িতে খেলাধুলা করছিল। এ সময় একই বাড়ির লিটন বেপারীর ছোট ছেলে মাহফুজের পড়রনের প্যান্ট টেনে খুলে দেন। এতে শিশু মাহফুজ রেগে গেলে, লিটনের ছেলে তাকে দৌড়ে গিয়ে জুতা ছুড়ে মেরে গাল মন্দ করেন। শিশু মাহফুজ তার এমন খামখেয়ালী দেখে তার সঙ্গে কথা কাটাকাটি করলে এ সময় লিটনের আরেক ছেলে ইয়াসিন বেপারী দৌড়ে গিয়ে শিশু মাহফুজের গলায় চেপে ধরে মারধর করতে থাকেন। ছেলেকে মারতে দেখে আহত জাকির হোসেন তার ছেলেকে ছাড়াতে গেলে ইয়াসিন ও তার মাতা লাকি বেগমসহ পরিবারের লোকজন মিলে ঐ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া ও মারামারিতে লিপ্ত হন। ঝগড়ার ফাঁকে ইয়াসিন বেপারী ঘুসি দিয়ে জাকির হোসেনের চোখে আঘাত করলে চোখে রক্ত জমাট বেঁধে লীলা ফুলা জখম হয়ে গুরুতরভাবে আহত হয়ে পড়েন। তার চোখের এমন মারাত্মক অবস্থা দেখে পরিবারের লোকজন তাকে ঐদিন রাতে প্রথমে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা সেবা দেন এবং ঘটনার পরের দিন চিকিৎসার জন্য তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে চাঁদপুর শহরের মিশন রোডে চুক্ষু বিশেষজ্ঞ ডাক্তার মনোজ কান্তিকে দেখিয়ে চিকিৎসা সেবা নেন।

আহত জাকির হোসেন জানান, যারা এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের উপর এমন হামলা চালিয়ে গুরুতর আহত করেছেন। তাদের বিরুদ্ধে চাঁদপুর আদালতে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান তিনি।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২ মে ২০২৩