Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
চেয়ারম্যান

ফরিদগঞ্জে তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৫ চেয়াম্যান প্রার্থীর মধ্যে তিন জন মনোয়ন প্রত্যাহার করেছেন। এর মধ্যে প্রত্যাহারকৃত দুই চেয়াম্যান প্রার্থী এক প্রার্থীকে সমর্থন দিয়ে ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

১২ মে রোববার বিকালে ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান জি এস তছলিম আহমেদ ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ ভূঁইয়া অপর চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার আমির আজম রেজার পক্ষে সমর্থন ব্যক্ত করেন।

এসময় অপর দুই প্রার্থী বলেন, উপজেলা পরিষদ নির্বাচনকে অর্থবহ এবং অংশগ্রহণমূলক প্রতিদ্বন্দ্বিতা মূলক করার লক্ষ্যে আমরা একত্রিত হয়ে আলোচনা পূর্বক আমির আজম রেজা প্রতি সমর্থন ব্যক্ত করে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছি। আগামীতে আমির আজম রেজার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আমরা একযোগে কাজ করবো।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক। উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, বিল্লাল হোসেন, আলিম আজম রেজা প্রমুখ।

এদিকে অপর প্রার্থী সাইফুল ইসলাম রিপনের মোবাইল ফোনে জানতে চাইলে তিনি জানান, আমি আমার রাজনৈতিক অভিবাক এ্যাড. জাহিদুইল ইসলাম ভাইয়ের নির্দেশে মনোনয়ন দাখিল করেছি এবং প্রত্যাহার করেছি। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কাউকে সমর্থন দেই নাই।

উল্লেখ্য, ফরিদগঞ্জে ৩য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে রোববার (১২ মে) চেয়ারম্যান পদে ৩জন ও ভাইসচেয়ারম্যান পদে ১জন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

প্রতিবেদক: শিমুল হাছান,১২ মে ২০২৪