Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ডাকাতিকালে অস্ত্র ও মোটরবাইকসহ আটক ২
ফরিদগঞ্জে-অস্ত্র-ও-চোরাই

ফরিদগঞ্জে ডাকাতিকালে অস্ত্র ও মোটরবাইকসহ আটক ২

চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ অস্ত্র ও চোরাই মোটরবাইকসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে। ২৬ নভেম্বর (মঙ্গলবার) ভোর রাতে মো. মাছুম (৩৪) নামে এক যুবককে দেশীয় অস্ত্র দিয়ে রক্তাক্ত যখম করে মটরবাইক, নগদ অর্থ ও মোবাইল ছিনতাইয়ের সময় তাদের আটক করা হয়।

এ দিন রাতে ঢাকা থেকে রফ রফ লঞ্চ যোগে চাঁদপুর আসে। লঞ্চঘাটে নেমে নিজ বাড়ী রামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হলে ফরিদগঞ্জ উপজেলার সিআইপি বেড়িবাঁধ সড়ক উভারামপুর রাস্তার মাথায় পৌঁছলে অজ্ঞাতানাম ৪ যুবক দু’টি মোটর বাইক নিয়ে তাদের গতিরোধ করে। এ সময় তারা মাছুমের ডান হাতে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে তার মানি ব্যাগে থাকা ১৬৪০টাকা, একটি সামস্যাং মোবাইল ফোন ও হোন্ডা কোম্পানির মটর বাইক ছিনতাই করে নিয়ে যায়।

এরপর মাছুমের ডাক চিৎকারে মুন্সিরহাট বাজারের নাইটগার্ড ও পথযাত্রীরা আসে এবং সাথে সাথে পথযাত্রীদের মধ্যে একজন ফরিদগঞ্জ থানা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ বিভিন্ন যায়গায় চেক পোস্ট বসিয়ে এবং উপজেলা সদরের উত্তরে কেরোয়া ব্রিজের উপর থেকে দুই ছিনতাইকারীকে আটক করে।

পরবর্তীতে মাছুম ফরিদগঞ্জ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় জানতে পারে ভোর ভেলায় দুই ছিনতাইকারীকে ফরিদগঞ্জ থানা পুলিশ আটক করেছে।

মাছুম জানায়, থানায় এসে সে তার মানিব্যাগ, মোবাইল ও মোটরবাইক সনাক্ত করতে পেরছে। আটক দু’জনসহ ছিনতাইকারী চক্রের ৪ জন হলেন-হাজীগঞ্জ উপজেলার জাকনি গ্রামের মো. শাহাদাত হোসেনের ছেলে মো. সায়মুন হোসেন (২৩), চাঁদপুর সদর শহরের নাজির পাড়ার হারাধনের ছেলে সঞ্জয় (২৪), ফরিদগঞ্জ উপজেলার বাশারা গ্রামের মোল্লা বাড়ীর মিজানুর রহমানের ছেলে মো.মোরশেদ আলম তামীম (২৩) ও ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন (২৪)।

ফরিদগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুর রকিব বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে বলেন, পুলিশ ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত কালো ব্যাগ, ১২ ইঞ্চি ছোরা ও ১১ ইঞ্চি চাপাতি উদ্ধার করেছে। অন্য ছিনতাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।’

প্রতিবেদক : শিমুল হাছান, ২৬ নভেম্বর ২০১৯