ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে মোটর সাইকেল ধাক্কায় মুক্তিযোদ্ধা আহত

চাঁদপুর ফরিদগঞ্জে মোটর সাইকেল ধাক্কায় সাবেক সেনা অফিসার, মুক্তিযোদ্ধা আতিকুর রহমানের (৭০) গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(০৪ অক্টোবর) রাতে।

এই মুক্তিযোদ্ধার গ্রামের বাড়ি ফরিদগঞ্জের পালতালুক গ্রামে। বর্তমানে তিনি ঢাকার সিএমএইচ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি রয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীর জানায়, ‘বাড়ির পাশবর্তী মসজিদ নামাজ পড়ে সড়ক পথে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন আতিকুর রহমান। এ সময় বিপরীত দিকে থেকে বেপরোয়া গতিতে ধেয়ে আসা একটি মোটর সাইকেল আতিকুর রহমানকে চাপা দেয়। এক পর্যায়ে আতিকুর রহমান মাটিতে লুটিয়ে পড়েন। চিৎকার শুনে পাশ্ববর্তীরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করে। কিন্তু তার অবস্থার অবনতি দেখে ওই রাতেই একটি এ্যামবুলেন্সে করে রক্তক্ষরন অবস্থায় ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এদিকে উক্ত ঘটনার খবর শুনে সেই রাতেই ফরিদগঞ্জ থানার এস আই মোঃ ফারুক ঘটনাস্থলে ছুটে গিয়ে মোটর সাইকেলটি আটক করে থানায় নিয়ে আসে। তবে এর চালক ফরিদগঞ্জের মানিকরাজ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সৌরভ গা ঢাকা দেয়ায় পুলিশ তাকে আটক করতে পারেনি।

আহত মুক্তিযোদ্ধার ছেলে চাঁদপুর সরকারী কলেজের ছাত্র্র সুমন বলেন, ‘অতিরিক্ত রক্তক্ষরনের কারনে আমার বাবা এখন হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ দূর্ঘটনার কারনে আমার বৃদ্ধ বাবার ভবিষৎতে কি অপেক্ষা করছে তা এ মুহুর্তে জানি না বলেই সুমন কেঁদে উঠেন।’

এদিকে পুলিশের হাতে আটক হওয়া মোটর সাইকেলটি থানা থেকে ছাড়িয়ে নিতে এলাকারই একটি পক্ষ তাদের তৎপরতা অব্যহত রেখেছে বলে জানা গেছে।

তবে এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় সৌরভের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

প্রতিবেদক:আতাউর রহমান সোহাগ
অক্টোবর ০৬,২০১৮

Share