ফরিদগঞ্জে জালাল আহমেদের সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আ’লীগ কাতার শাখার সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী সিআইপি জালাল আহমেদের সমর্থনে মটর সাইকেল শোভাযাত্রা ও নির্বাচনী গণসংযোগ এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

১৭ অক্টোবর মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড থেকে পাঁচ শতাধিক মটর সাইকেলসহ একটি শোভাযাত্রা বের করা হয়। পরে মটর সাইকেল শোভাযাত্রাটি উপজেলার কয়েকটি ইউনিয়ন প্রদক্ষিণ করে।

এ সময় সিআইপি জালাল আহমেদ নেতাকর্মীদের সাথে নিয়ে ফরিদগঞ্জ বাজার, রুপসা বাজার, আমিরা বাজার, খাজুরিয়া বাজার, আষ্টা বাজার, গল্লাক বাজার, গুপ্টি বাজার, চৌরঙ্গী বাজার, পাটওয়ারী বাজার এবং গাজীপুর বাজারে সাধারন মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট প্রার্থনা করেন।

এ সময় সিআইপি জালাল আহমেদ বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দিনবদলের রূপকার শেখ হাসিনার সরকার বারবার দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই।

তিনি আরো বলেন, আমি ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করার লক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি সকলের সহযোগিতা নিয়ে ফরিদগঞ্জের উন্নয়নে কাজ করতে চাই। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিবে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, সিআইপি জালাল আহমেদের সহধর্মিণী মায়মুনা খাতুন ইকরা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, কাতারস্থ আ’লীগ নেতা রাসেল খান টিটু, উপজেলা যুবলীগের সদস্য পাবেল পাটওয়ারী, আব্দুল গাফ্ফার সজিব, আকরাম হোসেন রবিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী, পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক রুবেল মিয়াজি, কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ছাড়াও বিভিন্ন ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৭ অক্টোবর ২০২৩

Share