Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে জনমনে আস্থা ফেরাতে সেনা-পুলিশ ও প্রশাসনের মহড়া
জনমনে

ফরিদগঞ্জে জনমনে আস্থা ফেরাতে সেনা-পুলিশ ও প্রশাসনের মহড়া

এক সপ্তাহ পুলিশিং কার্যক্রম বন্ধ থাকার পর পুনরায় চাঁদপুরের ফরিদগঞ্জ থানায় পুলিশিং সেবা চালু হয়েছে। এক সপ্তাহ থানা পুলিশ শুন্য থাকায় উপজেলা জুড়ে শুরু হয় অজানা আতঙ্ক। এই অজানা আতঙ্ক থেকে জনমনে স্বস্তি ফেরাতে উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনী-পুলিশ সদস্যরা একত্রিত হয়ে পুলিশের অবস্থান জানান দিতে উপজেলা ঝুড়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে মহড়া দিয়েছে।

মঙ্গলবার ১৩ আগস্ট বেলা সাড়ে ১১টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি জাহিদ হাসান, সেনাবাহিনীর ক্যাপ্টেন সামিউল, সিনিয়র ওয়ারেন্ট অফিসার সাইফুল ইসলাম, থানার নবাগত অফিসার ইনচার্জ মো. হানিফ সরকারসহ সেনাবাহিনীর সদস্য এবং পুলিশ সদস্যরা।
মহড়ার শুরুতেই ফরিদগঞ্জ বাজারে স্কাউটের সদস্যরা ও বাসস্ট্যান্ডে বৈসম্য ছাত্র আন্দোলনের সদস্যরা সেনাবাহিনী ও পুলিশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এরপর উপজেলা প্রশাসন, সেনাবাহিনী- পুলিশ সদস্য ও উপজেলায় কর্মরত সাংবাদিকরাসহ ফরিদগঞ্জ পৌর এলাকা, বর্ডার বাজার এবং ধানুয়া বাজারে মহড়া শেষে ফরিদগঞ্জ বাজারের এসে বাজার ব্যবসায়ীদের খোঁজ খবর নেন।

মহড়া শেষে থানার নবাগত অফিসার ইনচার্জ মো. হানিফ সরকার বলেন, জনতার পুলিশ জনতার কাছে ফিরে এসেছে। জনতাই পুলিশ পুলিশই জনতা। এখন থেকে আমরা জনতার পুলিশ হয়ে কাজ করবো। আপনাদের যেকোনো সমস্যা নিয়ে থানায় আসবেন। আমার আপনাদের সকল সমস্যা নিরসনের সর্বোচ্চ চেষ্টা করবো। ফরিদগঞ্জ উপজেলার আইন-শৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা করছি।

প্রতিবেদক: শিমুল হাছান,১৩ আগস্ট ২০২৪